বছর পূর্তি উপলক্ষে টাঙ্গাইল আশেকপুর সমাজ কল্যাণ সংঘের নানা কর্মসূচি ও সদস্য সংগ্রহ

বছর পূর্তি উপলক্ষে টাঙ্গাইল আশেকপুর সমাজ কল্যাণ সংঘের নানা কর্মসূচি ও সদস্য সংগ্রহ

প্রতিদিন প্রতিবেদক : যুব সমাজের অনুপ্রেরনায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আশেকপুর সমাজ কল্যাণ সংঘের এক বছর পূর্তি হলো।

এ উপলক্ষে আগামী ২৫ এপ্রিল বৃহস্পতিবার সকালে আশেকপুর সমাজ কল্যাণ সংঘ এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালীর আয়োজন করা হয়েছে। র‌্যালীটি আশেকপুর এলাকার বিভিন্ন সড়কের মোড় প্রদক্ষিণ করবে।

এরপর থেকে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বিকেলে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে।

খেলা শেষে অতিথিদের আলোচনা সভা ও ব্লাড ক্যাম্প এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান হবে।

শেষে ভোজের আয়োজন করা হয়েছে। সকাল থেকে এক বছর পূর্তি অনুষ্ঠানে ক্লাবের সকল উপদেষ্টা, প্রতিষ্ঠাতা সহ সম্পাদকসহ সদস্যমন্ডলী উপস্থিত থাকবেন।

এ বছর পূর্তি অনুষ্ঠানে এলাকাবাসীকে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

এক বছর পূর্তি উপলক্ষে টাঙ্গাইল পৌরসভার আশেকপুর ১৫নং ওয়ার্ডের আশেকপুর সমাজ কল্যাণ সংঘ ক্লাবের নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে।

সদস্য নিবন্ধন ফি-১০০ (একশত) টাকা মাত্র। সদস্য হওয়ার যোগ্যতা (১) পৌর বাসিন্দা হতে হবে। আইডি কার্ডের ফটো কপি ও এক কপি ছবি সহ নির্ধারিত ভর্তি ফরমে ফি প্রদান পূর্বক আবেদন করতে হবে। সদস্যকে অবশ্যই সৎ ও নিষ্ঠাবান হতে হবে। লক্ষ্য ও উদ্দেশ্য এবং গঠনতন্ত্র/ সংবিধান মেনে চলতে হবে।

সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য- ১.শিক্ষিত সমাজ প্রতিষ্ঠা করা। ২.গরীব ও অসহায় শিক্ষার্থীদের সহয়তা প্রদান। ৩.শীত বস্ত্র বিতরণ। ৪.জনচেতনতা মূলক কর্মসূচি বাস্তবায়ন।
৫.শিক্ষা উপকরণ বিতরণ। ৬.মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান। ৭.জাতীয় ও আন্তর্জাতিক দিবস সমূহ উদযাপন। ৮.মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধ কর্মসূচী বাস্তবায়ন। ৯.সংগঠনের প্রতিষ্টা বার্ষিকী উৎযাপন। ১০.বার্ষিক শিক্ষা সফর। ১১. স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি।

উল্লেখ্য, কিছু যুবকের অনুপ্রেরণায় ২০১৮ সালে প্রতিষ্ঠিত হয়। এই স্বেচ্ছাসেবী সামাজিক ক্লাব সকলের পরামর্শ ও সহযোগীতায় দারিদ্র ও অবহেলিত মানুষের পাশে দাড়ানোই এই ক্লাবের মূখ্য উদ্দেশ্য। এই উদ্দেশ্যকে সামনে রেখে আশেকপুর সমাজ কল্যাণ সদস্য সংগ্রহ চলছে।

ইচ্ছুক সকল মানব সেবক নিয়মানুযায়ী একজন গর্বিত সদস্য হওয়ার জন্য আহ্বান করা হলো। আশেকপুর সমাজ কল্যাণ সংঘ সম্পূর্ণ রাজনৈতিক একটি সংগঠন। এই সংগঠনের কোন সদস্য যদি সংগঠনের বিভিন্ন কর্মকান্ডকে রাজনীতির সাথে সম্পৃক্ত করেন বা করার চেষ্টা করেন তবে তাকে পরিচালনা পরিষদ বহিষ্কারের ক্ষমতা রাখে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840