সংবাদ শিরোনাম:
ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঝুঁকি নিয়ে ট্রাক-পিকআপে বাড়ি ফিরছে ঘরমুখো মানুষ টাঙ্গাইলে “সেফ লাইফ বাংলাদেশ” এর ঈদ উপহার বিতরণ  শিশুদের নিয়ে ঈদ উৎসব করলো দশমিক ফাউন্ডেশন বাসাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি করলেন নবনির্বাচিত ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোপালপুরে শত বছর পুরানো হাটে কুরবানীর পশু ক্রয় বিক্রয় মাভাবিপ্রবিতে রংপুর ডিভিশনাল অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন টাঙ্গাইলে প্রাইভেটকার ও গরুবাহীট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে তিন নিহত, আহত দুই দেলদুয়ারে আরমৈষ্টা গ্রামে  জামিলা একাডেমির শুভ উদ্বোধন ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন  মোল্লা আজিজুর রহমান
বাসাইলে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন

বাসাইলে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাউলজানী ইউনিয়নের বার্থা গ্রামের ব্যাংড়া বিলে অবৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলন করছে বালু খেকো মাসুম ও গাজী। গত বুধবার ২ নভেম্বর উপজেলা সহকারি ভূমি অফিসার আরিফুন্নাহার রিতার কাছে লিখিত অভিযোগ করেন সাইফুল ইসলাম ও মুকলেসুর রহমান।

অভিযোগকারী সাইফুল ইসলাম জানান, কাউলজানী বার্থা গ্রামে ব্যাংড়া বিলে থেকে বালু উত্তোলন করে বিভিন্ন জায়গায় পুকুর ভরাট ও জমিতে বাড়ি তৈরি করতে ড্রেজার দিয়ে বালু ফেলছে। যে জায়গাতে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করছে, সেখানে আমাদের জমি রয়েছে। আমার ১০৫ শতাংশ জমি ও আমার চাচার ৬০ শতাংশ জমি ভেঙে যাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। বালু খেকো মাসুম ও গাজীকে মৌখিক ভাবে নিষেধ করা হলে তারা নানা রকম হুমকি, ভয়ভীতি প্রদর্শন করে। এমনকি প্রাণনাশের ভয় দেখায়। আমি ও আমার চাচা ঢাকায় থাকি। কোন উপায় না পেয়ে গত বুধবার ২ নভেম্বর উপজেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করি। রোববার ৬ নভেম্বর এসিল্যান্ডের সাথে দেখা করি। কিন্তু এখনও পর্যন্ত কোনো প্রতিকার পাইনি।

এ ব্যাপারে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আরিফুন্নাহার রিতার মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে তিনি ফোন রিসিভ করেননি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840