বাসাইলে আ’লীগ মনোনিত প্রার্থী রাজিক-সোহেলের মনোনয়নপত্র জমা

বাসাইলে আ’লীগ মনোনিত প্রার্থী রাজিক-সোহেলের মনোনয়নপত্র জমা

প্রতিদিন প্রতিবেদক, বাসাইল: টাঙ্গাইলের বাসাইল সদর ও কাশিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সোহানুর রহমান সোহেল ও মির্জা রাজিক।

মঙ্গলবার (১৭ মে) বেলা সাড়ে ১২টার দিকে রিটার্নিং অফিসার মনি শংকর রায়ের কাছে তারা এ মনোনয়নপত্র জমা দেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মতিয়ার রহমান গাউছসহ আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাশিল ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মির্জা রাজিক বলেন, আমি চেয়ারম্যান ছিলাম। আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করেছি বলেই প্রধানমন্ত্রী আমাকে আবার নৌকার মনোনয়ন দিয়েছেন। আমি নির্বাচিত হলে কাশিল ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করবো।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সোহানুর রহমান সোহেল বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়েছেন। নির্বাচিত হতে পারলে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ইউনিয়নের উন্নয়নের কাজ করে যাবো।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মতিয়ার রহমান গাউছ বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার নেতৃত্বে বাংলাদেশ বর্হিবিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। দেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। তাই উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আসন্ন ইউনিয়ন নির্বাচনে নৌকার প্রার্থী সোহেল ও রাজিককে বিপুল ভোটে জয়লাভ করাতে হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840