সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
বাসাইলে আ’লীগ সভাপতি-সম্পাদক গ্রুপ সংঘর্ষে আহত বিশ

বাসাইলে আ’লীগ সভাপতি-সম্পাদক গ্রুপ সংঘর্ষে আহত বিশ

প্রতিদিন প্রতিবেদক বাসাইল : বাসাইলে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ সভাপতি ও সম্পাদক গ্রুপের সংঘর্ষে বিশ জন কর্মী আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এসময় একাধিক মোটরসাইকেল ভাংচুর করা হয়।

শনিবার রাতে উপজেলার কলিয়া বটতলা এলাকায় নির্বাচনী প্রচারনার সময় এ ঘটনা ঘটে।

আহতরা হলো, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবু হানিফ মিয়া, বানিজুর রহমান, মো. চান মামুদ মিয়া, রবিন আহমেদ ও মো. রবিন মিয়া।

আহত বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মত শনিবার রাতে স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মীরা উপজেলার কলিয়া বটতলা এলাকায় নৌকার প্রার্থী হাজী মতিয়ার রহমানের পথসভায় অংশ নেয়।

পথসভা শেষে বাড়ী ফেরার পথে স্বতন্ত্র প্রার্থী কাজী অলিদ ইসলামের সমর্থকরা নৌকার সমর্থকদের উপর হামলা চালায়।

এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে বিশজন নেতা-কর্মী আহত হয়। পরে পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840