বাসাইলে এমপিকে নিয়ে অপপ্রচার করায় কাজী অলিদের বিরুদ্ধে মানববন্ধন

বাসাইলে এমপিকে নিয়ে অপপ্রচার করায় কাজী অলিদের বিরুদ্ধে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের বাসাইল-সখীপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়ারেরকে নিয়ে মিথ্যা, ভিত্তিহীন অপপ্রচার চালানোর প্রতিবাদে আরেক আওয়ামী লীগ নেতা ও বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কাজী অলিদের বিরুদ্ধে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে বাসাইল উপজেলার কাশিল বটতলা এলাকায় এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। ঘন্টা ব্যাপী কর্মসুচিতে এলাকার বিভিন্ন শ্রেনীপেশার মানুষ ছাড়াও আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা অংশ নেয়।
এরপর সেখানে একই প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করা হয়। এ সময় বাসাইল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খান বাহদূর অভিযোগ করেন, গত ৯ এপ্রিল বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম সাংবাদিক সম্মেলন করেন। এ সময় কাজী অলিদ বাসাইল-সখিপুরের সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের নিয়ে মিথ্যা অপপ্রচার করেন। সংবাদ সম্মেলনে কাজী অলিদ বলেন, আমার উপর হামলা হলে তারজন্যে এমপিসহ পাঁচজন দায়ী থাকবেন। বাসাইল উপজেলার কাশিল এলাকায় ‘লেক ভিউ’ নামের একটি প্রকল্প চলমান রয়েছে। এ প্রজেক্ট নিয়ে কাজী অলিদ ইসলাম স্থানীয় সংসদ সদস্যকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য উপস্থাপন করেন কাজী অলিদ ইসলাম। প্রকৃত ঘটনা হলো- বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম এই লেক ভিউ এর নামে ১৫ লাখ টাকা নেয়। এরপর আরো টাকা দাবি করেন। টাকা না দেয়ার কারনে ক্ষিপ্ত হয়ে তিনি বিভিন্ন ধরণের অপ্রচারের লিপ্ত রয়েছেন।
সাংবাদিক সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সদস্য শুভ জামাদ্দার, লিট ইসলাম, স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আতিক মিয়া, কৃষক লীগের সহ-সভাপতি পিন্টু জামাদারসহ আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840