সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
বাসাইলে চার মহিলা চোর আটক

বাসাইলে চার মহিলা চোর আটক

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের বাসাইলে মহিলা চোর চক্রের চার সদস্যকে আটক করা হয়েছে। মঙ্গলবার বিকালে বাসাইল বাসস্ট্যান্ড থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- আনজু বেগম (২৯), অনিতা (২০), আকলিমা (১৮), মনিকা (১৮)।তারা সকলেই জামালপুর জেলার ইসলামপুর উপজেলার হারগীললা গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, উপজেলার বাসাইল বাসস্ট্যান্ড এলাকায় কয়েকজন মহিলার স্বর্ণালংকার, টাকা-পয়সা এবং মোবাইল খোয়া যায়। অপরিচিত চার- পাঁচ জন মহিলার চলাফেরা সন্দেহজনক হলে স্থানীয়রা তাদেরকে আটক করে। এ সময় তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে চুরির সাথে সম্পৃক্ত বলে স্বীকার করে। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাদেরকে আটক করে নিয়ে আসে।

বাসাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ বলেন, আটককৃতরা প্রত্যেকেই পেশাদার চোর। তারা বিভিন্ন সময় হাসপাতাল, বাজার, বাসস্ট্যান্ড এবং জনগুরুত্বপূর্ণ স্থানে চুরি করে থাকে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রস্ততি চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840