বাসাইলে ড্রেজারের তথ্য দেয়ার অভিযোগে যুবককে পিটিয়ে আহত

বাসাইলে ড্রেজারের তথ্য দেয়ার অভিযোগে যুবককে পিটিয়ে আহত

প্রতিদিন প্রতিবেদক, বাসাইল: টাঙ্গাইলের বাসাইলে ড্রেজারের তথ্য দেয়ার অভিযোগে এক যুবককে পিটিয়ে মারাত্নক আহত করেছে ভূমিদস্যু ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও তার সহযোগীরা।

আহত অবস্থায় ওই যুবককে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) সকালে উপজেলার কাঞ্চনপুর কোদালিয়া পাড়ায় নিজ দোকানে তাকে পিটিয়ে আহত করার এই ঘটনা ঘটে।

আহত যুবক স্থানীয় মুদি দোকানী আব্দুল হক মিয়ার ছেলে মোঃ মামুন মিয়া(২৮)। হামলাকারী কাঞ্চনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন মিয়া। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

আহত মামুনের সাথে কথা বলে জানা যায়, কাঞ্চনপুর ঝিনাই নদীতে (মাজমের দও) সুমন, জাকিরসহ আরো কয়েকজন বাংলাড্রেজার বসিয়ে প্রায় একমাস যাবত অবৈধভাবে বালু উত্তোলন করে এলাকার পুকুর, ভিটেবাড়ি ভরাট করে আসছে। এ সংক্রান্ত একটি সংবাদ বুধবার (৯ ফেব্রুয়ারী) থেকে বিভিন্ন জাতীয়, স্থানীয় পত্রিকা, অনলাইন মাধ্যমে প্রকাশিত হয়। এতে ক্ষিপ্ত হয়ে কোদালিয়াপাড়ার আব্দুল আলিমের ছেলে সুমন এবং শাকিল, আব্দুস সামাদের ছেলে মাসুম বৃহস্পতিবার সকালে মামুনের মুদি দোকানে গিয়ে তাকে টেনে হিচঁড়ে বেড় করে বেধড়ক পিটিয়ে আহত করে এবং দোকানের মালামাল তছনছ করে প্রায় লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়। মামুন সাংবাদিকদের কোন তথ্য দেইনি চিৎকার করে বারবার বলার পরও তারা তাকে পেটাতে থাকে। মামুনের চিৎকারে পাশ্ববর্তী লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে মামুনের বাবা আব্দুল হক মিয়া বলেন, মামুনকে চিকিৎসা দিয়েই বাসাইল থানায় মামলা দায়ের করবো।

কাঞ্চনপুর ইউনিয়ন ছাত্রলীগের সম্পাদক মোঃ সুমন মিয়ার ব্যক্তিগত মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

বাসাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ বলেন, এখনো এ সংক্রান্ত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840