সংবাদ শিরোনাম:
বাসাইলে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু কালিহাতীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ধনবাড়ীতে সিএনজি’র দখলে সড়ক, জনদুর্ভোগ চরমে টাঙ্গাইলে ২৮ লাখ টাকার ক্রিস্টাল ম্যাথ ও ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ সখীপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ ধর্মীয় নেতাদের করণীয় শীর্ষক আলোচনা ত্রাণ নিয়ে সিলেট যাচ্ছেন ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা টাঙ্গাইলে হোমিওপ্যাথিক চিকিৎসকদের মানববন্ধন ভুয়া চিকিৎসক আটক, তিন মাসের কারাদন্ড টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরো অবনতি, পানিবন্দি লাখো মানুষ মাভাবিপ্রবিতে ‘ক্রাইম, ভিক্টিম্স এবং জাস্টিস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
বাসাইলে নিয়োগ বানিজ্যের অভিযোগ উঠায় পরীক্ষা স্থগিত

বাসাইলে নিয়োগ বানিজ্যের অভিযোগ উঠায় পরীক্ষা স্থগিত

প্রতিদিন প্রতিবেদক : আর্থিক লেনদেনের অভিযোগে বাসাইলের কাউলজানী ইউনিয়নের ডুমনীবাড়ি উচ্চবিদ্যালয়ের চারটি পদের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। শুক্রবার বাসাইল গোবিন্দ সরকারি উচ্চবিদ্যালয় কেন্দ্রে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

জানা গেছে, ডুমনীবাড়ি উচ্চ বিদ্যালয়ে অফিস সহায়ক, পরিচ্ছন্নতাকর্মী, আয়া ও নৈশপ্রহরী পদে একজন করে চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দেওয়া হয়। এই চার পদের বিপরীতে ২০ জন প্রার্থী আবেদন করেন। তবে গোপনে কয়েকজন প্রার্থীর কাছ থেকে মোটা অঙ্কের টাকা নেওয়া হয়েছে বলে অভিযোগ ওঠে।

বিষয়টি প্রার্থীদের মধ্য জানাজানি হলে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বাসাইল প্রেসক্লাব কর্তৃপক্ষকে জানান। পরে প্রেসক্লাবের একটি দল পরীক্ষা শুরুর আগে কেন্দ্রে গিয়ে এ বিষয়ে নিয়োগ কর্তাদের কাছে জানতে চান। পরে আলোচনা শেষে কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষা স্থগিত করে দেয়।

এ বিষয়ে ডুমনীবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম বলেন, ‘নিয়োগ-বাণিজ্যের বিষয়টি আমার জানা নেই। প্রার্থীদের পূর্ণ উপস্থিতি না থাকায় পরীক্ষা স্থগিত করা হয়েছে।’

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বলেন, ‘নিয়োগ-বাণিজ্যের অভিযোগ নিয়ে আমি লিখিত কোনো অভিযোগ পাইনি।’

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840