বাসাইলে লাঙ্গুলীয়া ব্রীজের ভিত্তিপ্রস্তুর স্থাপন

বাসাইলে লাঙ্গুলীয়া ব্রীজের ভিত্তিপ্রস্তুর স্থাপন

মিঞ্জু মিয়া বাসাইল : দীর্ঘ দিন যাবৎ সংস্কারের অভাবে পড়ে থাকা বাসাইলে নাকাসিম এলাকার লাঙ্গুলীয়া ব্রীজের ভিত্তিপ্রস্তুর স্থাপন করা হয়েছে।

শনিবার (১৬ নভেম্বর) সকালে প্রধান অতিথি হিসেবে ভিত্তিপ্রস্তুর স্থাপন করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভি.পি জোয়াহের)।

এ সময় উপস্থিত ছিলেন বাসাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, টাঙ্গাইল সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: আমিমুল এ হাসান,

কাশিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা রাজিক, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: সোহানুর রহমান সোহেল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুজন খান শুর,

কাশিল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: নাছির খান, বীর মুক্তিযোদ্ধা সুলতান আলী বেগ, ইউপি সদস্য মো: আব্দুল কদ্দুছ, যুবলীগ নেতা রফিকুল ইসলাম নবা,

জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, শিক্ষক মাওলানা নূরুল ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও রাজনৈতিক নেতা-কর্মী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বর্তমান দেশের সুযোগ্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ছোয়া লেগেছে।

গ্রাম থেকে শহর, শহর থেকে পাড়া-মহল্লার প্রতিটি রাস্তা, ব্রীজ কালভার্ড নির্মাণ করে সাধারণ জনগণের চলাচলের ব্যবস্থা অনেক সুগম হয়েছে।

জনগণ এখন মুহুত্বের মধ্যে শহরের সাথে যোগাযোগ করতে এবং চলাচল করতে পারেন। এর সম্পূর্ণ কৃতিত্ত্ব জননেন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840