সংবাদ শিরোনাম:
ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঝুঁকি নিয়ে ট্রাক-পিকআপে বাড়ি ফিরছে ঘরমুখো মানুষ টাঙ্গাইলে “সেফ লাইফ বাংলাদেশ” এর ঈদ উপহার বিতরণ  শিশুদের নিয়ে ঈদ উৎসব করলো দশমিক ফাউন্ডেশন বাসাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি করলেন নবনির্বাচিত ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোপালপুরে শত বছর পুরানো হাটে কুরবানীর পশু ক্রয় বিক্রয় মাভাবিপ্রবিতে রংপুর ডিভিশনাল অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন টাঙ্গাইলে প্রাইভেটকার ও গরুবাহীট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে তিন নিহত, আহত দুই দেলদুয়ারে আরমৈষ্টা গ্রামে  জামিলা একাডেমির শুভ উদ্বোধন ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন  মোল্লা আজিজুর রহমান
বাসাইল উপজেলা সাব-রেজিষ্ট্রারের অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সংবাদ সম্মেলন

বাসাইল উপজেলা সাব-রেজিষ্ট্রারের অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের বাসাইল উপজেলা সাব-রেজিষ্ট্রার সিরাজুল হকের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে বাসাইল উপজেলা দলিল লেখক সমিতি এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সমিতির সভাপতি নুরুল ইসলাম সরকার। তিনি বলেন, গত বছরের ২৮ আগস্ট সিরাজুল হক বাসাইল উপজেলা সাব-রেজিষ্ট্রার হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকে সিরাজুল হক বিভিন্নভাবে অনিয়ম করে আসছে। এনালগ পদ্ধতিতে দলিল করলে সাব-রেজিষ্ট্রার সরকারি ফ্রি ছাড়া প্রতি জনের কাছ থেকে ১ হাজার থেকে ৫ হাজার টাকা করে নেন। এছাড়াও দাদা ও নানার নামে জমির ওয়ারিশনামা সনদ থাকলেও খারিজ করার কথা বলে বিভিন্ন তালবাহানা করে ১০ হাজার থেকে ২০ হাজার টাকার ঘুষ দাবি করেন। টাকা না দিলে তিনি দলিল রেজিস্ট্রেশন করেন না।

মসজিদ, মাদ্রাসা ও কবর স্থানের নামে ওয়াকফ দলিল রেজিস্ট্রেশন করেন না। এমনকি কোন লেখক বীর মুক্তিযোদ্ধার পরিচয় দিলে সাব-রেজিষ্ট্রার ওই মুক্তিযোদ্ধাকে কুটক্তি ও ব্যাঙ্গ করে। দলিল লেখককরা সাব-রেজিষ্ট্রারের কাছে পরামর্শ নিতে গেলে বিভিন্ন অজুহাতে ক্ষিপ্ত হয়ে দলিল লেখা নিষেধ করেন। পরবর্তীতে দলিল লেখকের কাছ থেকে তিনি ৫ হাজার থেকে ১ লাখ টাকা ঘুষ নিয়ে নিষেধাজ্ঞা প্রত্যাহার করেন। এভাবে তিনি অনেক অনিয়ম করেছেন।

তিনি আরও বলেন, ইতিমধ্যে আমরা বিষয়টি জেলা প্রশাসক ও জেলা রেজিষ্ট্রাররের কাছে লিখিত ও মৌখিকভাবে জানিয়েছি। আমরা দ্রুতই সাব-রেজিষ্ট্রার সিরাজুল হকের বদলির দাবি করছি।

এ সময় বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মতিউর রহমান গাউজ, উপজেলা দলিল লেখক সমিতি সাধারণ সম্পাদক আব্দুছ ছামাদ ফারুকসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840