সংবাদ শিরোনাম:
ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঝুঁকি নিয়ে ট্রাক-পিকআপে বাড়ি ফিরছে ঘরমুখো মানুষ টাঙ্গাইলে “সেফ লাইফ বাংলাদেশ” এর ঈদ উপহার বিতরণ  শিশুদের নিয়ে ঈদ উৎসব করলো দশমিক ফাউন্ডেশন বাসাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি করলেন নবনির্বাচিত ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোপালপুরে শত বছর পুরানো হাটে কুরবানীর পশু ক্রয় বিক্রয় মাভাবিপ্রবিতে রংপুর ডিভিশনাল অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন টাঙ্গাইলে প্রাইভেটকার ও গরুবাহীট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে তিন নিহত, আহত দুই দেলদুয়ারে আরমৈষ্টা গ্রামে  জামিলা একাডেমির শুভ উদ্বোধন ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন  মোল্লা আজিজুর রহমান
বাসাইল পৌরসভা নির্বাচনে বিএনপির সভাপতিসহ দুই নেতা আজীবন বহিষ্কার

বাসাইল পৌরসভা নির্বাচনে বিএনপির সভাপতিসহ দুই নেতা আজীবন বহিষ্কার

বাসাইল পৌরসভা নির্বাচন

প্রতিদিন প্রতিবেদক: দলের সিদ্ধান্ত অমান্য করে টাঙ্গাইলের বাসাইল পৌরসভার নির্বাচনে অংশ নেওয়ায় বাসাইল উপজেলা বিএনপির সভাপতি এনামুল করিম অটল সহ উপজেলা যুবদলের আহবায়ক ও পৌর যুবদলের আহবায়ককে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।
শুক্রবার (৯ জুন) দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ সিদ্ধান্ত জানানো হয়। শুক্রবার বহিস্কারের চিঠি নেুাদের কাছে পাঠানো হয়েছে।
ওই চিঠিতে বলা হয়, ‘বিএনপি এ সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত গ্রহণ করেছে। অথচ দলের একজন সদস্য হয়ে ব্যক্তিস্বার্থ চিন্তা করে এ সিদ্ধান্তকে উপেক্ষা করেছেন। গণ ৫ জুন কারণ দর্শানো নোটিশ প্রদান করার পর নির্দিষ্ট সময় অতিবাহিত হলেও নোটিশের জবাব দেননি যা গুরুতর  অসদাচরন। প্রার্থিতা প্রত্যাহার না করে গণ ১৫ বছর ধরে অগণতান্তিক শাসক গোষ্ঠীর দ্বারা যারা গুম, খুন ও পৈশাচিক নিপীড়নের শিকার হয়েছেন, তাঁদের পরিবারসহ দেশের গণতন্ত্রকামী বিপুল জনগোষ্ঠীর আকাক্ষার প্রতি বিশ্বাসঘাতকতা করেছেন। এ ধরনের অবজ্ঞা ঔদ্ধত্যের জন্য বিএনপির গঠনুন্ত্রের বিধান অনুযায়ী দলের প্রাথমিক সদস্যপদসহ দলের সব পদ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে। গণতন্ত্র উদ্ধারের ইতিহাসে একজন বেইমান, বিশ্বাসঘাতক ও মীরজাফর হিসেবে উচ্চারিত হবে।’
বহিস্কৃতরা হলেন- বাসাইল উপজেলা বিএনপির সভাপতি মেয়র প্রার্থী এনামুল করিম অটল, বাসাইল উপজেলা যুবদলের আহবায়ক ২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. শাহানুর রহমান ভূইয়া (জুয়েল) ও পৌর যুবদলের আহবায়ক ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বাবুল আহমেদ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840