সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
বিএনপির ভাইস চেয়ারম্যান আযম খানের গাড়িতে হামলা

বিএনপির ভাইস চেয়ারম্যান আযম খানের গাড়িতে হামলা

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: টাঙ্গাইলের সখীপুরে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা কমিটির আহবায়ক এডভোকেট আহমেদ আযম খানের গাড়িতে হামলা করা হয়েছে।

বৃহস্পতিবার ২৫ আগস্ট বিকেল সাড়ে ৫টার দিকে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি পালন শেষে ফেরার পথে স্থানীয় তালতলা চত্তরে এ ঘটনা ঘটে। তালতলা চত্তরে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বাষির্কী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পৌর আওয়ামী লীগের আলোচনা সভা চলছিল। সভা চলাকালে আযম খান গাড়ি নিয়ে তালতলা চত্তর হয়ে যাওয়ার সময় ওই সভা থেকে তার গাড়িতে চেয়ার নিক্ষেপ করা হয়। পুলিশের সহযোগিতায় তিনি সেখান থেকে দ্রুত চলে যান।

এডভোট আহমেদ আযম খান অভিযোগ করেন, কর্মসূচি শেষে ফেরার পথে তালতলা চত্তরে আসলে আওয়ামী লীগের সভা থেকে তাদের কর্মী-সমর্থকরা আমার গাড়িতে হামলা করে। এতে আমার গাড়ির গ্লাস ভেঙে যায়। সখীপুর উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মীর আবুল হাশেম অভিযোগ করেন, বিএনপির বিক্ষোভ কর্মসূচি শেষ করে ফেরার পথে আওয়ামী লীগের সভা থেকে ছাত্রলীগ-যুবলীগের নেতা-কর্মীরা আমাদের নেতার গাড়িতে হামলা করে।

পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আহমেদ আলী বলেন, বিএনপি নেতার গাড়িতে আমাদের সভা থেকে হামলার কোন ঘটনা ঘটেনি।
এদিকে হামলার প্রতিবাদে উপজেলা বিএনপি ও পৌর বিএনপি বিক্ষোভ মিছিল করে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840