সংবাদ শিরোনাম:
দেলদুয়ার থানা পরিদর্শন করেন পুলিশ সুপার কালিহাতীতে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ টাঙ্গাইলে শুটিং ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে কৃষি কর্মকর্তাসহ দুইজন নিহত সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন ধনবাড়ী পৌরসভার উদ্যোগে  ভিজিএফ এর চাল বিতরন দেলদুয়ারে ৩৯৫ জন মেধাবী শিক্ষার্থীকে স্পন্দনবি বৃত্তি প্রদান গোপালপুরে সন্তান হত্যার পর বিষপান বাবার পর মায়ের মৃত্যু কালিহাতীতে জীবিতকে মৃত দেখিয়ে ইউপি সদস্যর শ্বাশুড়ি নামে বিধবা কার্ড টাঙ্গাইলে “টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত
বিএনপি-জামায়াত অশুভ শক্তির অগ্নিসন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে টাঙ্গাইলে শান্তি সমাবেশ

বিএনপি-জামায়াত অশুভ শক্তির অগ্নিসন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে টাঙ্গাইলে শান্তি সমাবেশ

প্রতিদিন প্রতিবেদক: বিএনপি-জামায়াত অশুভ শক্তির অগ্নিসন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে শান্তি সমাবেশ ও মিছিল করেছে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ।

১৯ মে শুক্রবার বিকেলে টাঙ্গাইল শহরের নিরালা মোড়স্থ শহীদ মিনার প্রাঙ্গনে শান্তি সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ শেষে নিরালা মোড় থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় শহীদ মিনার প্রাঙ্গনে এসে শেষ হয়।

শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, ছানোয়ার হোসেন এমপি, খান আহমেদ শুভ এমপিসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বক্তারা বলেন, বিএনপি-জামায়াত অশুভ শক্তির অগ্নিসন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে আজকের এই শান্তি সমাবেশ। এই বিএনপি-জামায়াত যদি আন্দোলনের নামে রাস্তায় অগ্নি সংযোগ, গাড়ি ভাঙচুর, মানুষ হত্যা করার চেষ্ঠা করে তাহলে আমরা কঠোর হাতে তা দমন করবো।

এসময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্তিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840