সংবাদ শিরোনাম:
মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB টাঙ্গাইলে ১০৮ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক
বিএনপি সংসদে আসলো না কী থাকলো তাতে কিছু যায় আসে না – কৃষিমন্ত্রী

বিএনপি সংসদে আসলো না কী থাকলো তাতে কিছু যায় আসে না – কৃষিমন্ত্রী

বিশেষ প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপির সংসদে আসলো না কী থাকলো তাতে কিছু যায় আসে না , এই ৭ জন এমপি না থাকলেও তাতে এক বছরে দেশ ভেঙ্গে পড়বে না, আকাশ ভেঙ্গে পড়বে না, তাদের যদি সু-মতি না হয়, তারা যদি নির্বাচনে না আসে তাহলে আমরা তাদেরকে কিভাবে সহযোগিতা করবো। তাই বলা চলে যথা নিয়মে সংসদ চলবে। রোববার সন্ধ্যায় টাঙ্গাইল পৌরসভা ও জেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে ১১ ডিসেম্বর টাঙ্গাইল হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে যোগদানের পূর্বে টাঙ্গাইল সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, ২০১৮ নির্বাচনের আগ পর্যন্ত তারা নির্বাচনে ছিলো না, এটা দুঃখ জনক। আমরা সব সময় বলি, একটি দেশের রাজনীতিতে বিরোধী দল থাকা খুবই প্রয়োজন। সংসদীয় রাজনীতিতে বিরোধী দল থাকা দরকার কিন্তু কেউ যদি না থাকে সেখানে তো আমাদের কিছু করার নাই। জাতীয় পার্টি রয়েছে, ওয়ার্কার পার্টি রয়েছে। জাতীয় পার্টি বিরোধী দলের ভূমিকায় রয়েছে। বিরোধী দল তো বিএনপি না, বিরোধী দলের নেতা হচ্ছে রওশন এরশাদ এবং উপনেতা হলেন জিএম কাদের। অতএব আমি মনে করি যে এই ৭ জন সংসদ সদস্য না থাকলে কোন সমস্যা হবে।
তিনি আরও বলেন,বিএনপির ভাঙ্গা রেকর্ড চালায় যে সরকার পতন করবে। তারা ৮ থেকে ১০ বছর এই ভাঙ্গা রেকর্ড বাজিয়ে যাচ্ছে। তাদের একটা কথাই যে তারা তত্বাবদায়ক সরকার চায়। শেখ হাসিনা সরকারকে চায় না, নিরপেক্ষ সরকার চায়। এই সরকারের আন্ডারে নির্বাচন করবে না বিএনপি। আমি বিএনপিকে বলতে চাই, এই দেশে শেখ হাসিনা সরকারের ক্ষমতা থাকাকালীন সময়েই নির্বাচন হবে। সংবিধান অনুযায়ী দেশ চলবে ও নির্বাচন হবে। বিএনপি কী চায়লো না চায়লো সেই অনুযায়ী চলবে না।

পরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানের মুক্ত মঞ্চে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত হন। সভায় টাঙ্গাইল পৌর মেয়র সিরাজুল হক আলমগীরের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি, টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন প্রমূখ।

এরআগে সকালে ধনবাড়ীর কলেজিয়েট মডেল স্কুলের ২০২২ সানের এসএসসি পরীক্ষায় কৃতকার্য শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মত বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভপতিত্ব করেন ধনবাড়ী কলেজিয়েট মডেল স্কুলের সভাপতি ধনবাড়ী পৌরসভার মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল। আরো বক্তব্যে রাখেন, ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসলাম হোসাইন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেবউন্নাহার লিনা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর ফারুক আহমাদ, সাধারণ সম্পাদক খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মতিউর রহমান খান ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মাসুদ কবীরসহ অন্যান্য অতিথিরা। এসময় বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবক সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840