সংবাদ শিরোনাম:
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত মির্জাপুরে মাটি ব্যবসা নিয়ে কোন্দল, মারামারি থানায় মামলা পরকীয়ার জেরে ভূঞাপুরে স্বামীর লিঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী টাঙ্গাইলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
বীরনাহালীর এলেংজানী নদীতে পুনরায় অবৈধ ড্রেজার ধ্বংস

বীরনাহালীর এলেংজানী নদীতে পুনরায় অবৈধ ড্রেজার ধ্বংস

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের বীরনাহালী গ্রামের এলেংজানী নদীতে পুনরায় চালু হওয়া অবৈধ বাংলা ড্রেজার ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (০৩ ফেব্রুয়ারি) টাঙ্গাইল সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উপমা ফারিসা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এসময় বীরনাহালিতে দুইটি অবৈধ বাংলা ড্রেজার ও পাঁচ কিলোমিটার পাইপ ধ্বংস করেছেন। এরপর পৌরসভার কাগমারী ব্রীজের উত্তর পাশে একটি ড্রেজার বিনষ্ট করে পানিতে ডুবিয়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, সোমবার (২০ জানুয়ারি) বীরনাহালীর অবৈধ ড্রেজারের নিউজ টাঙ্গাইল প্রতিদিন পত্রিকায় সংবাদ প্রকাশের পর প্রশাসন ড্রেজার ধ্বংস করেন। পুনরায় চালু হওয়া ড্রেজার ধ্বংস করায় স্থানীয়রা ও সুধীমহল প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840