সংবাদ শিরোনাম:
মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB টাঙ্গাইলে ১০৮ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক
ভাসানী বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপিত

ভাসানী বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপিত

প্রতিদিন প্রতিবেদক, মাভাবিপ্রবি: টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

কর্মসূচির মধ্যে ছিল- জাতীয় ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা ভাষ্কর্য প্রত্যয়’৭১ এবং বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পস্তবক অর্পণ, প্রামাণ্যচিত্র প্রদর্শন, আলোচনা সভা, বিশ্ববিদ্যালয় মসজিদে বিশেষ মোনাজাত ও মন্দিরে বিশেষ প্রার্থণা ইত্যাদি।

বিশ্ববিদ্যালয়ের ইএসআরএম গ্যালারীতে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মো. ফরহাদ হোসেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর এআরএম সোলাইমান, ট্রেজারার প্রফেসর ডক্টর মো. সিরাজুল ইসলাম প্রমুখ।

কর্মসূচিতে শিক্ষক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন, তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতি, বঙ্গবন্ধু শিক্ষক পরিষদ, বঙ্গবন্ধু পরিষদ, ভাসানী পরিষদ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, বাঁধন ও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসস্থ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840