ভূঞাপুরে আনন্দ টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি ও আলোচনা

ভূঞাপুরে আনন্দ টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি ও আলোচনা

tangail-pratidin

খায়রুল খন্দকার: “হৃদয়ের কথা বলে” এই শ্লোগান কে সামনে নিয়ে ভূঞাপুরে আনন্দ টিভির দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার (১১ মার্চ) সকাল ১১ টায় আনন্দ টিভির প্রতিনিধি আল-আমিন শোভনের উদ্যোগে ভূঞাপুর প্রেসক্লাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে  প্রেসক্লাবের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে শেষ হয়। পরে অতিথিদের নিয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি  সোহেল তালুকদার এর পরিচালনায় আল আমিন শোভনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. নাসরীন পারভীন।

এসময় সহকারী কমিশনার (ভূমি) মো. আসলাম হোসাইন, থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম, প্রেসক্লাবের উপদেষ্টা সাংবাদিক বদিউজ্জামান খান, সভাপতি শাহ- আলম প্রামানিক, সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল, মো. আতোয়ার রহমান তালুকদার সহ  র‌্যালিতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, সমাজকর্মী, সাংস্কৃতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালি শেষে কেক কাঁটা এবং স্থানীয় শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ আনন্দ টিভির  সার্বিক মঙ্গল ও উত্তারোত্তর সমৃদ্ধি কামনা করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840