সংবাদ শিরোনাম:
ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় নিহত ১ আহত ৪ ভূঞাপুরে ৩৭টি পূজা মন্ডপে পৌর মেয়রের আর্থিক অনুদান টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি আলমগীর সম্পাদক রৌফ সাফ জয়ী কৃষ্ণা রানী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ভাসানীর মাজারে ন্যাপ ভাসানীর পুষ্পস্তবক অর্পণ গোপালপুরে কৃষ্ণাকে পল্লী বিদ্যুৎ সমিতির সংবর্ধনা নাগরপুরে এবারের দুর্গোৎসব হবে নিশ্ছিদ্র নিরাপত্তায় বজ্রপাত প্রতিরোধে বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে তালবীজ বপন বিএনপির মিথ্যাচার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে -কৃষিমন্ত্রী হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী তাকরীমকে সংবর্ধনা
ভূঞাপুরে আ’লীগের পাঁচ বিদ্রোহী প্রার্থীসহ ১৮ নেতাকর্মী বহিষ্কার

ভূঞাপুরে আ’লীগের পাঁচ বিদ্রোহী প্রার্থীসহ ১৮ নেতাকর্মী বহিষ্কার

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ৬টি ইউনিয়নের পাঁচ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীসহ ১৮ নেতাকর্মীকে বহিষ্কার করেছে উপজেলা আওয়ামী লীগ। চতুর্থ ধাপে আগামি ২৬ ডিসেম্বর অনুষ্ঠেয় ইউপি নির্বাচনে আ’লীগ সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ ও তাদের সমর্থন করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদেরকে বহিস্কার করা হয়।

সোমবার(১৩ ডিসেম্বর) দুপুরে উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা এ তথ্য নিশ্চিত করেছেন।

বহিষ্কৃতরা হলেন- অর্জুনা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোটরসাইকেল প্রতীকের প্রার্থী আইয়ুব আলী মোল্লা, সহ-সভাপতি মো. আব্দুর রহমান, গাবসারা ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি ও উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন তালুকদার জিন্নাহ, গাবসারা ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আনারস প্রতীকের প্রার্থী শাহ আলম আকন্দ শাপলা, আ’লীগ নেতা নজরুল ইসলাম ও ছানোয়ার হোসেন তালুকদার ফিরোজ, গোবিন্দাসী ইউনিয়ন আ’লীগের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য আনারস প্রতীকের প্রার্থী আমিনুল ইসলাম (আমিন), ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মো. জহিরুল ইসলাম, মো. আমিন মন্ডল ও জয়নাল আবেদীন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিক, নিকরাইল ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আনারস প্রতীকের প্রার্থী মাসুদুল হক মাসুদ, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান পাভেল ও জুরান আলী মন্ডল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. মোন্নাফ আলী, ধর্ম বিষয়ক সম্পাদক মো. শরিফুল ইসলাম তালুকদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. ফজল হক ও কার্যকরি কমিটির সদস্য মো. রফিকুল।

বহিষ্কারাদেশে বলা হয়েছে, বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ এ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বাংলাদেশ আ’লীগের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে চেয়ারম্যান হিসেবে অংশ গ্রহণ করা ও বিভিন্ন পদে থাকা নেতাকর্মীরা বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচনে অংশ গ্রহণ করায় দল থেকে বহিষ্কার করা হল। এছাড়া বহিস্কারাদেশের চিঠিতে বহিষ্কৃতদের দল ও পদের পরিচয় ব্যবহার না করার নির্দেশও দেওয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840