সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
ভূঞাপুরে উত্তরপত্র পাওয়ার পরই শিক্ষার্থীরা জান‌লো পরীক্ষা হবেনা

ভূঞাপুরে উত্তরপত্র পাওয়ার পরই শিক্ষার্থীরা জান‌লো পরীক্ষা হবেনা

প্রতিদিন প্রতিবেদক : কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে নবম শ্রেণির বোর্ড সমাপনীর গণিত-১ বিষয়ের পরীক্ষা ছিলো আজ। টাঙ্গাই‌লে সে অনুযায়ী সোমবার (৬ ডি‌সেম্বর) সকাল ৯ টা থেকে সোয়া ৯টার মধ্যে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষার্থীরা কেন্দ্রে উপস্থিত হয়।

এরপর পরীক্ষার্থী‌দের মা‌ঝে সরবরাহ করা হয় উত্তরপত্র। উত্তরপ‌ত্রে রোল ও রে‌জি‌স্ট্রেশন নম্বরও লি‌খে তারা। কিন্তু কিছুক্ষণ পরই শিক্ষার্থীরা জান‌তে পারে ঘূর্ণিঝড় জাওয়াদের কারণে আজকের পরীক্ষা স্থগিত করা হয়েছে।

টাঙ্গাই‌লের ভূঞাপুর উপ‌জেলার নিকরাইল বেগম মমতাজ বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র ও অলোয়া মনিরুজ্জামান বিএম কলেজ পরীক্ষা কেন্দ্রে খোঁজ নিয়ে জানা যায়, শিক্ষার্থীরা খাতায় রোল ও রেজিস্ট্রেশন নম্বর লেখার পর ৯ টা ৫৫ মিনিটে জান‌তে পা‌রে পরীক্ষা হবেনা। পরে পরীক্ষা কক্ষের দায়িত্বে নিয়োজিত থাকা শিক্ষকরা পরীক্ষার্থীদের কাছ থেকে পূরণ করা উত্তরপত্র ফেরত নেন। এসময় পরীক্ষার পরবর্তী সময়সূ‌চি জানিয়ে দেওয়া হবে বলে জানা‌নো হয়।

এবারের পরীক্ষায় অলোয়া বিএম কলেজ কেন্দ্রে ২৯৬ জন ও নিকরাইল বেগম মমতাজ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২৫৫ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে।

শিক্ষার্থীরা জানায়, বৃষ্টিতে ভিজে পরীক্ষার হলে এসেছিলাম। ঘূর্ণিঝড়ের কারণে আগেই যদি পরীক্ষা স্থগিত করা হতো তাহলে এ ভোগান্তিতে পড়তে হতোনা।

নিকরাইল বেগম মমতাজ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র সচিব মো. শামছুল আলম বলেন, পরীক্ষা স্থগিতের ঘোষণা পরে আসার কারণে শিক্ষার্থীরা খাতায় রোল ও রেজিস্ট্রেশন নম্বর লিখে ফেলেছেলো। পরে তা উত্তোলন করে নেওয়া হয়েছে। ত‌বে প্রশ্নপত্র খোলা হয়নি।

ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার মোছা. ইশরাত জাহান বলেন, সকাল সাড়ে ৯ টার দিকে মেসেজ আসে কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে নবম শ্রেণির আজকের পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরে কেন্দ্রে সে মেসেজ পৌঁছে দেওয়া হয়। মেসেজ পরীক্ষা কক্ষে পৌঁছার আগেই পরীক্ষার্থীরা রোল রেজিস্ট্রেশন নম্বর লিখে ফেলে। পরবর্তীতে সে সব খাতা কেন্দ্র সচিবের নির্দেশে উত্তোলন করে নেওয়া হয়। তবে কোন প্রশ্নপত্র খোলা হয়নি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840