সংবাদ শিরোনাম:
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত মির্জাপুরে মাটি ব্যবসা নিয়ে কোন্দল, মারামারি থানায় মামলা পরকীয়ার জেরে ভূঞাপুরে স্বামীর লিঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী টাঙ্গাইলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
ভূঞাপুরে ছাত্রলীগের সভাপতি ধর্ষণ মামলায় গ্রেফতার

ভূঞাপুরে ছাত্রলীগের সভাপতি ধর্ষণ মামলায় গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক ভূঞাপুর: ভূঞাপুরে ইবরাহীম খাঁ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি  আসিফুজ্জামান হৃদয় মন্ডল (২২) কে ধর্ষণ মামলায় গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার (০৩ জানুয়ারি) রাতে ধর্ষিতার যুথি খাতুনের অভিযোগের ভিত্তিতে উপজেলার মাটিকাটা এলাকা থেকে তাকে আটক করে।

সে ভূঞাপুর পৌর এলাকার ছাব্বিশা গ্রামের কামরুজ্জামানের ছেলে। ভূঞাপুর থানার মামলার বিবরণে জানা যায়, প্রথমে  ওই মেয়েকে ভয়ভীতি দেখিয়ে অপহরণ করে পরে ভয় দেখিয়ে নিয়মিত ধর্ষণ করে আসছিল । সে সরকারি দলের প্রভাবশালী নেতা হওয়ায় তার বিরুদ্ধে তা প্রকাশ করতে সাহস পায়নি। শুক্রবার রাতে ধর্ষিতা ভূঞাপুর থানায় অভিযোগ দিলে পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840