সংবাদ শিরোনাম:
সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত মির্জাপুরে মাটি ব্যবসা নিয়ে কোন্দল, মারামারি থানায় মামলা পরকীয়ার জেরে ভূঞাপুরে স্বামীর লিঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী
ভূঞাপুরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে এক নারী নিহত

ভূঞাপুরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে এক নারী নিহত

খায়রুল খন্দকার: ভূঞাপুর-তারাকান্দি সড়কে বীর তাড়াই নামক স্থানে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে রাবেয়া বেগম (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। সোমবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায় উপজেলার কুঠিবয়ড়া থেকে ব্যাটারী চালিত ইজিবাইকে করে ভূঞাপুর আসার পথে তাড়াই নামক স্থানে পৌঁছলে অপর ইজিবাইকের সাথে প্রতিযোগিতা করতে গিয়ে ইজিবাইকের ধাক্কায় নারী রাস্তায় পড়ে যায়।

এদিকে তারাকান্দি থেকে ছেড়ে আসা একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যান তিনি । সে উপজেলার ডিগ্রির চর গ্রামের ফরহাদ হোসেনের স্ত্রী ও এক সন্তানের জননী। ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় কাউন্সিলর খন্দকার শরিফুল আলম সোহেল বলেন, বেপরোয়া গাড়ী চালানেরা জন্য এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনাটি ঘটলে ঘাতক ট্রাক চালক পালিয়ে যায়।

এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, ট্রাকটি (ঢাকা মেট্রো ট-০-৪৮১৫) আটক করা হলেও চালক পলাতক রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840