সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
ভূঞাপুরে ট্রেনে কাটা পড়ে পথচারীর মৃত্যু

ভূঞাপুরে ট্রেনে কাটা পড়ে পথচারীর মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক ভূঞাপুর : ভূঞাপুরে ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধ পথচারীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুর রেললাইনের উপজেলার নিকলা মহব্বত এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ধনোঞ্জয় হালদার (৭০) অলোয়া ইউনিয়নের চরনিকলা গ্রামের বাসিন্দা।

উপজেলার অলোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রহিজ উদ্দিন আকন্দ জানান, জামালপুর থেকে ছেড়ে আসা বঙ্গবন্ধু সেতুপূর্বগামী ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ ধনোঞ্জয় ওরফে ঝনু হালদার নিহত হয়।

এর আগে তিনি উপজেলার নিকলা মহব্বত এলাকার অরক্ষিত রেলক্রসিং পাড় হচ্ছিল। পাড় হওয়ার সময় তিনি ট্রেনে কাটা পড়ে মারা যান। পরে খবর পেয়ে তার লাশ স্বজনরা এসে নিয়ে যায়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840