সংবাদ শিরোনাম:
দেলদুয়ার থানা পরিদর্শন করেন পুলিশ সুপার কালিহাতীতে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ টাঙ্গাইলে শুটিং ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে কৃষি কর্মকর্তাসহ দুইজন নিহত সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন ধনবাড়ী পৌরসভার উদ্যোগে  ভিজিএফ এর চাল বিতরন দেলদুয়ারে ৩৯৫ জন মেধাবী শিক্ষার্থীকে স্পন্দনবি বৃত্তি প্রদান গোপালপুরে সন্তান হত্যার পর বিষপান বাবার পর মায়ের মৃত্যু কালিহাতীতে জীবিতকে মৃত দেখিয়ে ইউপি সদস্যর শ্বাশুড়ি নামে বিধবা কার্ড টাঙ্গাইলে “টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত
ভূঞাপুরে ডোবায় গোসলে নেমে প্রাণ গেল শিশুর

ভূঞাপুরে ডোবায় গোসলে নেমে প্রাণ গেল শিশুর

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে সহপাঠিদের সঙ্গে ডোবার পানিতে গোসলে নেমে আরমান (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

আরমান উপজেলার নিকরাইল ইউনিয়নের সারপলশিয়া গ্রামের মো. বাদশা মিয়ার ছেলে।

শুক্রবার ২৫ আগস্ট দুপুরে বাড়ির পাশের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

প্রতিবেশী আবু বকর তালুকদার নিরব বলেন, সকালে আরমান তার সহপাঠিদের সঙ্গে বাড়ির পাশে ডোবার পানিতে গোসলে যায়। গোসল শেষে সহপাঠিরা চলে আসলেও সে বাড়ি ফিরেনি। পরে পরিবারের লোকজন খোাঁজাখুঁজি পরে বেলা সাড়ে ১২ টার দিকে বাড়ির পাশের ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে স্বজনরা।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, খরব পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সহপাঠিদের সাথে ডোবায় গোসলে নেমে পানিতে ডুবে আরমান নামে ওই শিশুর মৃত্যু হয়। পরিবারের কোনো অভিযোগ না থাকায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840