সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে দ্বিতীয় দিনের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি

ভূঞাপুরে দ্বিতীয় দিনের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি

tangail-pratidin

খায়রুল খন্দকার ভূঞাপুর: সারা দেশের ন্যায় ভূঞাপুর উপজেলা কালেক্টরেট কার্যালয় সহকারি কর্মচারীরা টানা দ্বিতীয় দিনের অবস্থান কর্মবিরতি পালন করেছে ।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ চত্বরের শহীদ মিনারে ২য় দিনের মতো পদ, পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতিকরণের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে  এই অবস্থান কর্মসূচী পালন করেন। এর আগে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কার্যালয়ে ১ম দিনের কর্মবিরতি পালন করেন তারা।

পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে মঙ্গলবার সকাল থেকে তারা কর্মবিরতি শুরু করে উপজেলা পরিষদ চত্বরে অবস্থান করে। বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে আগামী ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত তারা এ কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করবে।

২য় দিনে কর্মবিরতি চলাকালে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের কর্মচারী মো. আমিনুল হক, খন্দকার আব্দুল বারেক, মোছা. কামরুনাহার ও সহকারি কমিশনার (ভূমি) কার্যালয়ের কর্মচারী মো. ইমতিয়াজুল ইসলাম তালুকদার কনক, মমিনুল ইসলাম, মো. আব্দুল হাকিম। এ সময় বক্তরা বলেন- প্রধানমন্ত্রী অনুমোদন দেবার পরেও পদবী ও গ্রেড পরিবর্তন করা হয়নি। দাবি মানা না হলে আগামীতে আরো কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840