সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
ভূঞাপুরে ভূমি সেবা সপ্তাহ শুরু

ভূঞাপুরে ভূমি সেবা সপ্তাহ শুরু

অভিজিৎ ঘোষ ভূঞাপুর : “রাখবো নিস্কন্টক জমি বাড়ী, করবো সবাই ই-মানজারী” এই স্লোগানকে সামনে রেখে ভূঞাপুরে শুরু হয়েছে ভূমি সেবা সপ্তাহ।

এ সেবা সপ্তাহ ১০ এপ্রিল থেকে ১৬ এপ্রিল পর্যন্ত চলবে।

এ উপলক্ষে বুধবার দুপুরে উপজেলা ভূমি অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা ভূমি অফিসে আলোচনা সভার আয়োজন করে।

উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দের সভাপতিত্বে এতে আলোচনা অংশ নেয় সহকারী কমিশনার (ভূমি) মো. আসলাম হোসাইন, উপজেলা কৃষি কর্মকর্তা জিয়াউর রহমান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, কৃষক আব্দুল লতিফ।

জানা যায়, ভূমি অফিসকে জনবান্ধব করে গড়ার জন্য বিভিন্ন উদ্যোগ নেয়া হয়েছে। হয়রানি বন্ধে সাধারন মানুষের সেবার বিষয়ে দ্রুত কার্যক্রর নেয়া হয়েছে। অনলাইন সেবাসহ বিভিন্ন সেবা গ্রহন করতে পারবে।

উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ জানান, উপজেলার গাবসারা ইউনিয়নে ৪৮ জন ভূমিহীনদের মাঝে তাদের বসবাসের জন্য খাস জমি বরাদ্ধ দেয়া হয়েছে। পর্যায় ক্রমে সকল ইউনিয়নে এ বরাদ্ধ অব্যাহত থাকবে।

মানুষ যাতে দ্রুত সেবা গ্রহণ করতে পারে এটা নিশ্চিত করা হয়েছে। এছাড়া ভূমি উন্নয়ন কর নিয়মিত পরিশোধ করার জন্য সকলকে আহবান জানানো হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840