ভূঞাপুরে সোনালী ব্যাংকের আত্মসাত করা টাকা ফেরত দেয়ার দাবীতে মানববন্ধন

ভূঞাপুরে সোনালী ব্যাংকের আত্মসাত করা টাকা ফেরত দেয়ার দাবীতে মানববন্ধন

প্রতিদিন  প্রতিবেদক,ভূঞাপুর : টাঙ্গাইলের ভূঞাপুরে সোনালী ব্যাংক গোবিন্দাসী শাখার গ্রাহকদের আত্মসাতের সঞ্চয়পত্রের টাকা ফেরত দেয়ার দাবীতে মানববন্ধন ও রাস্তা অবরোধ করেছে গ্রাহকরা।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে গোবিন্দাসী শাখা সোনালী ব্যাংকের সামনে মানববন্ধন কর্মসসূচী পালন করা হয়। ব্যাংকের রাস্তা অবরোধ করে রাখা হয় ঘন্টাব্যাপী। পরে ব্যাংকের ম্যানেজার ফিরোজ আহম্মেদ গ্রাহকদের টাকা ফেরত দেয়ার আশ^াস দিলে কর্মসূচী স্থগিত করা হয়।
সোনালী ব্যাংক গোবিন্দাসী শাখায় সঞ্চয়পত্রের গ্রাহকদের কোটি কোটি টাকা আত্মসাত নিয়ে দৈনিক যুগান্তরে সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়েছিল।

মানববন্ধনে বক্তব্য রাখেন- ভুক্তভোগী গ্রাহক বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছালাম, মর্জিনা বেগম, আজিজুল, সাহেব উদ্দিন, জুলহাস উদ্দিন প্রমুখ।

ভুক্তভোগী জুলহাস উদ্দিন জানান, প্রশাসন ও ব্যাংক কর্তৃপক্ষ টাকা ফেরতের আশ^াস দিলেও এখন পর্যন্ত টাকা পাচ্ছি না। এছাড়া সাবেক ব্যাংক ম্যানেজার শহিদুল ইসলামের বিরুদ্ধেও কোন পদক্ষেপ নেয়া হচ্ছে না। টাকা চুরি করার পরও ম্যানেজার প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।

গ্রাহক মর্জিনা বেগম বলেন, আমরা নিরুপায় হয়ে রাস্তায় নেমেছি টাকা ফেরতের জন্য। দ্রুত সময়ের মধ্যে টাকা ফেরত দেয়া না হলে ব্যাংকের সামনে আমরণ অনশন করা হবে।

সোনালী ব্যাংক গোবিন্দাসী শাখা ম্যানেজার ফিরোজ আহম্মেদ বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষ গ্রাহকদের টাকা ফেরত দেয়ার বিষয়ে কাজ শুরু করেছে। খুব দ্রুত সময়ের মধ্যে যাতে গ্রাহকরা টাকা পায় সেই বিষয়ে কাজ চলমান রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840