সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত গাঁজা ও প্রাইভেটকারসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব
ভূঞাপুরে ২৫ কেজির বাঘাইড় ২৫ হাজারে বিক্রি

ভূঞাপুরে ২৫ কেজির বাঘাইড় ২৫ হাজারে বিক্রি

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরের যমুনা নদীতে জেলের জালে ধরা পড়া ২৫ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ ২৫ হাজার টাকায় বিক্রি হয়েছে।

রোববার (১৭ অক্টোবর) সকালে বাঘাইড় মাছটি উপজেলার গোবিন্দাসী ঘাটপাড় মাছের বাজারে উঠানোর পর সেটি বিক্রি করা হয়।

এর আগে শনিবার (১৬ অক্টোবর) রাতে উপজেলার গাবসারার কালিপুর গ্রামের ইব্রাহীম মিয়া যমুনা নদীতে জাল ফেললে তার জালে ধরা পড়ে বাঘাইড় মাছটি।

গোবিন্দাসী ঘাটপাড় মাছ বাজারের আড়ৎদার ইসমাইল হোসেন বলেন, বাঘাইড় মাছটি ওই জেলের কাছ থেকে ২৩ হাজার টাকায় কিনে নেই। এরপর সেটি বিক্রির জন্য দাম হাকা হয় ৩০ হাজার টাকা। পরে দর কষাকষির পর ২৫ হাজার টাকায় মাছটি বিক্রি করা হয়। স্থানীয় এক শিক্ষকসহ কয়েকজন মিলে মাছটি কিনে ভাগ করে নেন।

শিক্ষক আব্দুল লতিফ তালুকদার বলেন, যমুনা নদীতে মাঝেমধ্যেই বাঘাইড় মাছ ধরা পড়ে তবে এতো বড় মাছ খুবই কম পাওয়া যায়। মাছ বাজার থেকে কয়েকজন মিলে মাছটি কিনে ভাগ করে নিয়েছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840