সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
ভূঞাপুর ভ্রাম্যমাণ আদালত অভিযানে ৮টি বেকারি ও ১টি তেলের মিলে জরিমানা

ভূঞাপুর ভ্রাম্যমাণ আদালত অভিযানে ৮টি বেকারি ও ১টি তেলের মিলে জরিমানা

খায়রুল খন্দকার ভূঞাপুর: টাঙ্গাইলের ভূঞাপুরে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ৮ টি   বেকারী ও একটি তেলের মিলকে মোট ৩ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

২২ জানুয়ারী (বুধবার) দিনব্যাপি ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরিন পারভীন ও সহকারি কমিশনার(ভূমি) মো.আসলাম হোসাইন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, উপজেলার বেকারীগুলোতে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্রসামগ্রী তৈরী করা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে বাগবাড়ি,গোবিন্দাসী বাজার , ভালকুটিয়া ও কয়েড়া এলাকায় ৮ টি বেকারিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই আটটি বেকারিকে মোট ১লাখ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া সন্ধ্যায় পৌর এলাকার মদিনা অয়েল মিলে অভিযান চালিয়ে ৪৮ ড্রাম ক্রুড অয়েল মিশ্রিত ভেজাল সরিষার তেল জব্দ করে ফেলে দেওয়া হয়। এসময় মিল মালিক আব্বাস আলীকে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরীন বলেন, “ভেজাল খাবার খেয়ে মানুষ প্রতিনিয়ত অসুস্থ্য হয়ে পড়ছে। ভূঞাপুর উপজেলাকে ভেজাল মুক্ত করার জন্যই আমাদের এ অভিযান। অল্প কিছু জরিমানা করে এদেরকে সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে আবারো এমন ভেজাল বেকারী উৎপাদন করলে ওই ফ্যাক্টরিতে সিল গালা করে বন্ধ করা হবে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।”

উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসলাম হোসাইন বলেন, জাহাজের পোড়া মবিল বিদেশে সরিষা তেল বলে বিক্রি করে হচ্ছে তা  ধ্বংস করা দেওয়া হয়েছে। এই ঘটনার পরও কেউ যদি অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত হয় তাহলে কঠোর শাস্তি প্রদান করা হ‌বে ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840