সংবাদ শিরোনাম:
বাসাইলে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু কালিহাতীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ধনবাড়ীতে সিএনজি’র দখলে সড়ক, জনদুর্ভোগ চরমে টাঙ্গাইলে ২৮ লাখ টাকার ক্রিস্টাল ম্যাথ ও ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ সখীপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ ধর্মীয় নেতাদের করণীয় শীর্ষক আলোচনা ত্রাণ নিয়ে সিলেট যাচ্ছেন ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা টাঙ্গাইলে হোমিওপ্যাথিক চিকিৎসকদের মানববন্ধন ভুয়া চিকিৎসক আটক, তিন মাসের কারাদন্ড টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরো অবনতি, পানিবন্দি লাখো মানুষ মাভাবিপ্রবিতে ‘ক্রাইম, ভিক্টিম্স এবং জাস্টিস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
ভূঞাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

ভূঞাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক, ভূঞাপুর: গণতন্ত্রের চর্চা ও যোগ্য নেতৃত্ব তৈরির প্রত্যয়ে টাঙ্গাইলের ভূঞাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাঁকজমকপূর্ণ ভাবে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এদিন নির্বাচনী কেন্দ্র ছেঁয়ে যায় ব্যানার, পোস্টার ও ফেস্টুনে। এদিকে লাইনে দাঁড়িয়ে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এছাড়াও প্রার্থীদের মা-বাবা ভোটারদের কাছে ভোট চাইতেও দেখা যায়।

বৃহস্পতিবার ২ জুন সকাল ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নির্বাচন কমিশনার ছিলেন ৫ম শ্রেণীর ছাত্রী জান্নাতুল মাওয়া মাহি, প্রিজাইডিং অফিসার ছিলেন ২জন, পোলিং অফিসার ৪জন। ৭টি পদের বিপরীতে ১৩ জন প্রার্থী ভোটযুদ্ধে প্রতিযোগিতা করেন। পদ সমুহ পুস্তক শিখন সামগ্রী, স্বাস্থ্য, ক্রীড়া ও সাংস্কৃতিক, পানি সম্পদ, বৃক্ষরোপণ বাগান তৈরি, অভ্যর্থনা ও আপ্যায়ন এবং সর্বোচ্চ ভোট প্রাপ্ত প্রার্থী মনিটরিংয়ের দায়িত্ব পালন করবেন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন, পঞ্চম শ্রেণির হামিদুল কবির (আল হাদী),নুসরাত জাহান ঐশি, আরিফা তাহমিদ, মো. আব্দুল্লাহ আল মাহমুদ হৃদয়,চতুর্থ শ্রেণির নুসরাত জাহান নুন,নীরব শিকদার, জোনায়েত হোসেন, ইফতি হাসান ইচ্ছে, তৃতীয় শ্রেণির ওয়ানিয়া বিনতে হাসান, নীরব,নাসমান সাইফি মুগ্ধ, সামিহা ইসলাম ও হুমায়রা করিব।

নির্বাচনে তৃতীয় শ্রেণিতে ৫ জন, চতুর্থ শ্রেণিতে ৪ জন ও পঞ্চম শ্রেণিতে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

ভূঞাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা মমতাজ খানম জানান, গণতন্ত্রের চর্চা ও যোগ্য নেতৃত্ব তৈরির প্রত্যয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে শিক্ষার্থীরা উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করে। তৃতীয় থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত ৪১২ জন ভোটারের মধ্যে ২৯৬ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840