সংবাদ শিরোনাম:
গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত মির্জাপুরে মাটি ব্যবসা নিয়ে কোন্দল, মারামারি থানায় মামলা পরকীয়ার জেরে ভূঞাপুরে স্বামীর লিঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী টাঙ্গাইলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১
মধুপরের মানসিক রোগী নিখোঁজ সংবাদ

মধুপরের মানসিক রোগী নিখোঁজ সংবাদ

হারুন অর-রশিদ উজ্জ্বল: মধুপরের গোপিনাথপুর থেকে মো. আলহাজ (১৮) নামের একটি ছেলে গত ৪ মাস পূর্বে নিখোঁজ হয়েছে। সে দীর্ঘ দিন মানসিক রোগে আক্রান্ত ছিল। এখন পর্যন্ত তাহার কোন সন্ধান পাওয়া যায়নি।

ছেলেটির পিতার নাম মো: নূরুল ইসলাম, মাতা নাম- ছবুরা বেগম, সে চার ভাই ও এক বোনের মধ্যে ছোট, তার গায়ের রং ফর্সা, উচ্চতা আনুমানিক পাঁচ ফিট।

পরিবারের লোকজন তাদের আত্মীয় সজ্বনদের বাড়ীতে এবং মধুপুর, ধনবাড়ী, ঘাটাইল ও টাঙ্গাইলে বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুজি করেছেন। কোথায় কোন খবর পাওয়া যায় নি।

পরিবারে লোকজন ছেলের শোকে পাগল প্রায়। সে তার নাম ছাড়া সকল ঠিকানা মাঝে মধ্যেই ভুলে যায়। কিন্তু সে তার নাম সবসময় বলতে পারে। যদি কোন হৃদয়বান ব্যক্তি ছবির ছেলেটির সাথে মিল খোঁজে পান তাহলে দয়া করে ০১৯২৯-০৬৪০২১, ০১৭০৭৯১৪০১২ নাম্বারে ফোন করবেন।

আমরা আপনাদের সহযোগীতা ও দৃষ্টি আকর্শন করছি। ছেলেটির সন্ধান দেতে পারলে আমরা আপনাদের কাছে চির কৃতজ্ঞ থাকবো জানান ছেলেটির পরিবার।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840