সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত
মধুপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও জরিমানা

মধুপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও জরিমানা

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক মধুপুর: মধুপুরে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের উদ্যোগে অবৈধ স্হাপনা উচ্ছেদের যৌথ অভিযান পরিচালনা করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ফ্রেব্রুয়ারী) সকাল দশটা হতে দুপুর দুইটা পর্যন্ত অভিযান পরিচালিত হয়।

অভিযান পরিচালনা করেন মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা। এ অভিযানে অংশ গ্রহন করেন মধুপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আ: করিম, সহকারি পুলিশ সুপার মো: কামরান হোসেন, মধুপুর থানা অফিসার ইনচার্জ মো: তারিক কামাল, সেকেন্ড অফিসার জোবাইদুল সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা।

এসময় শহরের বিভিন্ন রাস্তার অবৈধ স্হাপনা উচ্ছেদ ও অবৈধ দখলদারদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫টি প্রতিষ্ঠানকে ২৯২ ধারায় তিন লক্ষ ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা বলেন কৃষিমন্ত্রীর নির্দেশনায় মধুপুর কে অবৈধ দখলদারদের কবল থেকে মুক্ত এবং পরিচ্ছন্ন করার জন্য এ অভিযান পরিচালিত হচ্ছে। ভবিষ্যতেও এধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840