সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
মধুপুরে গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

মধুপুরে গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের মধুপুর উপজেলায় একটি গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে তিনটি ব্যাটারিচালিত অটোরিকশা, একটি ডিসকভার মোটরসাইকেল ও মালামাল পুড়ে ছাই হয়েছে বলে জানা গেছে।

সোমবার ভোরে মধুপুর পৌর এলাকায় টেংরি সিঅ্যান্ডবি মোড়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একদল কর্মী প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়ে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

গুদামের মালিক আশরাফুজ্জামান সুমন জানান, প্রাণ, বোম্বে সুইটস, কোকোলা, কাশেম ড্রাইসেলসহ ৯টি কোম্পানির পণ্যের এজেন্ট তিনি। সব পণ্যের গুদাম তার থাকার ঘরের সঙ্গেই। শেষ রাতের দিকে হঠাৎ গুদামে আগুন লাগে। এতে তাপে ও শব্দে ঘুম ভেঙে যায়। পরিবার-পরিজন নিয়ে তিনি শুধু বের হতে পেরেছেন।

তিনি জানান, গুদামে রাখা ৯ কোম্পানির সব পণ্যের সঙ্গে পণ্য পরিবহণে ব্যবহৃত তিনটি অটোরিকশা ও তার নিজের ডিসকভার মোটরসাইকেল পুড়ে গেছে। এতে তার ৩০ লাখ টাকার মালামাল ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, ভোর সাড়ে ৪টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনা গেছে। সকাল ৬টার মধ্যে সব কাজ সমাপ্ত হয়েছে। এ অগ্নিকাণ্ডে ১০ লাখ টাকার ক্ষতি ও ৫০ লাখ টাকার সম্পদ রক্ষার কথাও জানিয়েছে ফায়ার সার্ভিস সূত্র।

মধুপুর ফায়ার সার্ভিসের টিম লিডার ভজন চন্দ্র হালদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে এক ঘণ্টার চেষ্টায় সময়ের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুনে দুটি দোকানের ক্ষতি হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840