সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
মধুপুরে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

মধুপুরে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর: টাঙ্গাইলের মধুপুরে ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠী এক যুবতীকে ধর্ষণের অভিযোগে মামুন নকরেক নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার ২৫ আগস্ট দুপুরে তাকে টাঙ্গাইলের আদালতে পাঠানো হয়েছে এবং ধর্ষনের শিকার যুবতীকে ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, মধুপুরের গায়রা গ্রামের বাসিন্দা মামুন নকরেকের সাথে একই গ্রামের শিক্ষার্থীর সাথে পাঁচ বছর আগে সম্পর্ক সৃষ্টি হয়। মামুন নকরেক তাকে ফুসলিয়ে একাধিকবার ধর্ষণ করেছে। মেয়েটির অজান্তে ভিডিও দৃশ্য ধারণ করে মেয়েটিকে জিম্মি করে ফেলে মামুন। এরপর থেকে ভিডিও প্রকাশ করে দেওয়ার ভয় দেখিয়ে মেয়েটির সাথে একাধিকবার শারিরীক সম্পর্ক করতে থাকে। এক পর্যায়ে মেয়েটি অন্তঃস্বত্তা হয়ে পড়ে। মেয়েটির মা সম্প্রতি মেয়ের শরীরের গড়ন দেখে সন্দেহ দেখা দিলে মেয়ের উপর চাপ সৃষ্টি করে। পরে মেয়েটি সব খুলে বলে। এ ব্যাপারে মেয়ের মা বাদি হয়ে গত ২৪ আগস্ট বিকেলে মধুপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মেয়ের মা বলেন, বর্তমানে আমার মেয়ে ৬মাসের অন্তঃস্বত্তা। মামুনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন, আমার মেয়েকে ধর্ষণ করেই ক্ষান্ত হয়নি। অপকর্মের বিষয়টি গোপন রাখার জন্য ধর্ষনের ভিডিও ফেইসবুকে ভাইরাল কারার পাশাপাশি হত্যার হুমকিও দিয়েছে।

এই মামলায় অভিযুক্ত গায়রা গ্রামের কান্দু ডমেনিক চিসিমের ছেলে মামুন নকরেককে বুধবার সন্ধ্যায়ই গ্রেপ্তার করেছে মধুপুর থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শফিকুল ইসলাম বলেন, যুবতী ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা মামুন নকরেককে আদালতে সোপর্দ করা হয়েছে। যুবতীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840