সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত
মধুপুরে প্রভাবশালী মহল গাছ কেটে নিচ্ছে

মধুপুরে প্রভাবশালী মহল গাছ কেটে নিচ্ছে

মো: আ: হামিদ, মধুপুর: মধুপুরে মহিষমারা ইউনিয়নের গারোবাজার এলাকায় অবৈধ ভাবে রাস্তার সরকারী গাছ কেটে বিক্রি করছে প্রভাবশালী মহল।গারোবাজার হতে মধুপুর রাস্তায় গারোবাজার থেকে হাজী বাড়ী পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তার দুই পাশের প্রায় শতাধিক মেহগনি গাছ কেটে ফেলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, স্থানীয় প্রভাবশালী নেতা আলতাফ হোসেন তার ক্যাডার বাহিনী দিয়ে গাছ কেটেছে। সে প্রভাবশালী হওয়ায় তার ব্যাপারে কেউ ভয়ে কথা বলে না । ইউপি চেয়ারম্যান কাজী আবদুল মোতালেবের সাথে যোগাযোগ করলে তিনি জানান আমি চিকিৎসার জন্য ঢাকায় আছি এ বিষয়ে আমি কিছু জানিনা।

অনুসন্ধানে জানা যায়, আলতাফ ওই  এলাকার নিরীহ মানুষদেরক বিভিন্ন মামলায় ফেলে হয়রানী করছে। সে এলাকায় নিজের প্রভাব খাটিয়ে  চাঁদাবাজি, মাদক, অবৈধ ভাবে মাটি কাটা, এবং এ সব  ছাড়াও অসংখ্য অবৈধ কাজে জড়িত আছে বলে জানা যায়। আর তার এসব কাজ করতে রয়েছে নিজস্ব ক্যাডার বাহিনী।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840