সংবাদ শিরোনাম:
দেলদুয়ার থানা পরিদর্শন করেন পুলিশ সুপার কালিহাতীতে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ টাঙ্গাইলে শুটিং ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে কৃষি কর্মকর্তাসহ দুইজন নিহত সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন ধনবাড়ী পৌরসভার উদ্যোগে  ভিজিএফ এর চাল বিতরন দেলদুয়ারে ৩৯৫ জন মেধাবী শিক্ষার্থীকে স্পন্দনবি বৃত্তি প্রদান গোপালপুরে সন্তান হত্যার পর বিষপান বাবার পর মায়ের মৃত্যু কালিহাতীতে জীবিতকে মৃত দেখিয়ে ইউপি সদস্যর শ্বাশুড়ি নামে বিধবা কার্ড টাঙ্গাইলে “টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত
মধুপুরে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ২

মধুপুরে ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ২

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুরে ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোবাহান (৬০) নামের এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। এসময় মোটরসাইকেল চালক ও আরোহী আহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার রক্তিপাড়া তেলের পাম্পের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোবাহান মধুপুর উপজেলার রক্তিপাড়া গ্রামের মৃত কাইঞ্চা শেখের ছেলে।

আহতরা হলেন- মোটরসাইকেল চালক মধুপুর উপজেলার কাকরাইদ এলাকার আশরাফুলের ছেলে বিপ্লব হোসেন (২২) ও মোটরসাইকেল আরোহী ঘাটাইলের আঞ্জু (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত সাড়ে ৯ টার দিকে ভ্যানচালক সোবাহান ভ্যান নিয়ে রক্তিপাড়া নিজ বাড়ির দিকে যাচ্ছিল। এসময় অপরদিক থেকে আসা দ্রুতগতির মোটরসাইকেলের সঙ্গে ভ্যানটির মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে ভ্যানচালক সোবাহান নিহত হয়। এসময় স্থানীয়রা মোটরসাইকেল চালক ও আরোহীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কত্যর্বরত চিকিৎসক আহতদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ প্রেরণ করেন।

মধুপুর থানার ওসি তদন্ত মুরাদ হোসেন জানান, রাত সাড়ে ৯টার দিকে রক্তিপাড়া এলাকায় একটি সড়ক দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ভ্যান চালক মারা যায়। এ ঘটনায় আহতদের উদ্ধার করে প্রথমে মধুপুর হাসপাতারে আনা হয়। পরে তাদের অবস্থা অবনতি হলে তাৎক্ষনিক ময়মনসিংহ পাঠানো হয়। পরবর্তী আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840