সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
মধুপুরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

মধুপুরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে ভূক্তভোগী পরিবার ও মহিষমারা এলাকাবাসী। রবিবার ১৮ সেপ্টেম্বর বিকেলে উপজেলার মহিষমারা ইউনিয়নের গরোবাজার-সখীপুর সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে মহিষমারা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়ামীনের সঞ্চালনায় ও গারোবাজার ট্রাক শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ শুকুর মাহমুদ সভাপতিত্ব করেন। এসময় বক্তব্যে রাখেন গারোবাজার ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহ আলম, মহিষমারা ইউনিয়ন ছাত্রলীগের সদস্য আমির হামজা, ফারুক, মামলার আসামী আল-আমিনের বাবা বাদশা মিয়া, শিহাবের বাবা আক্তার হোসেন ও জসীম সহ অন্যান্যরা।

এসময় মামলার আসামী আল-আমিনের বাবা বাদশা মিয়া ও শিহাবের বাবা আক্তার হোসেন সহ অন্যান্য আসামীর পরিবারের স্বজন এবং মানববন্ধনে ও অংশ নেয়া এলাকাবাসী তারা তাদের বক্তব্যে বলেন, গত ৩০ সেপ্টেম্বর ২২ তারিখে স্থানীয় সোনামগঞ্জ হাই স্কুলে ফুটবল খেলার সময় খেলোয়াড় কিশোরদের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে আহত হন স্থানীয় কোচ বর্মণ নারায়নের ছেলে প্রসেনজিৎ। এই ঘটনায় উদ্দেশ্য প্রণোদিতভাবে গত ৩ সেপ্টেম্বর ২২ তারিখে নারায়ন বাদী হয়ে মধুপুর থানায় মধুপুর সরকারী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আল-আমিন, স্কুল ছাত্র শিহাব, ফরমান, আসিফ, হালিম, মামুন ও আলীম এদের কে আসামী করে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। আমরা এই মিথ্যা মামলা প্রত্যাহারে পুলিশ প্রশাসন সহ স্থানীয় সংসদ সদস্য মাননীয় কৃষিমন্ত্রীর জোর হস্তক্ষেপ কামনা করছি। মিথ্যা মামলা প্রত্যাহার না করা হলে আরো কঠোর আন্দোলনের হুমকি দেন তারা।

মানববন্ধন চলাকালে সড়কে সকল প্রকার যান চালাচল বন্ধ হয়ে যায়। মানববন্ধন শেষে গারোবাজার-সখীপুর সড়কে বিক্ষোভ মিছিল করেন তারা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840