মনোনয়নপত্র জমা দিলেন টাঙ্গাইল সদরে ভাইস চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুক

মনোনয়নপত্র জমা দিলেন টাঙ্গাইল সদরে ভাইস চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুক

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল সদর উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান মানবাধিকার কর্মী মোঃ ওমর ফারুক বিপ্লব উপজেলা নির্বাচন অফিসে তার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

(৪ মার্চ) সোমবার সংগঠনের নেতাকর্মী, শুভাকাংখী ভাই বন্ধু ও সমর্থকদের নিয়ে উপজেলা নির্বাচন অফিসার মেসবাহ উদ্দিনের কাছে তার মনোনময়নপত্র জমা দেন।

তিনি বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়াও সামাজিক বিভিন্ন সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।

দীর্ঘদিন ধরেই টাঙ্গাইল সদরে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ওমর ফারুক বিপ্লব তার নির্বাচনী এলাকায় প্রতিদিন ভোর হতে গভীর রাত পর্যন্ত ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে ভোট প্রার্থনা করছেন।

এছাড়াও বিভিন্ন পাড়া মহল্লা, হাটে বাজারে এমনকি সামাজিক বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে ব্যাপক গণসংযোগ করছেন।

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এই প্রার্থী তাঁর নির্বাচনী এলাকার করটিয়া, গালা, ঘারিন্দা, মগড়া, কাকুয়া, হুগড়া, কাতুলী, মাহমুদনগর, ছিলিমপুর, পোড়াবাড়ী, দাইন্যা, বাঘিল’সহ টাঙ্গাইল পৌর এলাকার ১৮টি ওয়ার্ড এবং এর আশপাশের গ্রামগুলোতে ভোটারদের সাথে কুশল বিনিময় করে তাঁর পক্ষে গণমত এবং গণ রায় তৈরি করার জন্য আপ্রান চেষ্টা চালাচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840