সংবাদ শিরোনাম:
মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ও মুসুল্লী হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ও মুসুল্লী হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রতিদিন প্রতিবেদক : মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি ও নিরাপরাধ মুসুল্লীদের হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল পন্ড সমাবেশ অনুষ্ঠিত।

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় নাস্তিকরা মহানবী (সাঃ)’কে নিয়ে কটুক্তি এবং প্রতিবাদ সমাবেশে গুলিবর্ষন করে নিরাপরাধ ধর্মপ্রান মুসলমান হত্যার প্রতিবাদে বুধবার সকালে জেলা বিএনপি বিক্ষোভ মিছিল বের করেন।

মিছিলটি শহরের শহীদ মিনার থেকে বের হওয়ার সময় পুলিশ তাদের বাঁধা প্রদান করে। এসময় পুলিশের সাথে নেতা-কর্মীদের ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটে।

পরে পুলিশ উত্তেজিত হলে সেখানেই সমাবেশ করেন তারা। পুলিশী ঘোড়াও অবস্থায় প্রতিবাদ মূলক বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারন সম্পাদক এ্যাডভোকেট ফরহাদ ইকবাল।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি সহ সভাপতি জিয়াউল হক শাহীন, যুগ্ম সম্পাদক আবুল কাসেম, খন্দকার রাসেদুল আলম রাসেদ, সাংগঠনিক সম্পাদক আঃ হামিদ তালুকদার, আশরাফ পাহেলী, শফিকুর রহমান শফিক,

জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক ও বিএনপি নেতা এ কে মনিরুল হক মুনীর, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোঃ শাফী ইথেন, সাধারণ সম্পাদক ভিপি নুরুল ইসলাম,

শহর বিএনপি’র সাধারণ সম্পাদক শাহীন আকন্দ, উপজেলা বিএনপি’র আসগর আলী সহ জেলা, শহর, উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, তাতী দল, জাসাস ও মহিলা দলের নেতাকর্মীরা।

পুলিশী ঘেড়াও অবস্থায় প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বিএনপি এবং মুসলিম সংখ্যাগরিষ্ঠ এদেশের মানুষ সাম্প্রদায়িক সম্পৃতিতে বিশ্বাসী। সেই সুযোগ নিয়ে দেশে মহানবীকে নিয়ে একের পর এক কটুক্তি করে দেশে সাম্প্রদায়িক দাঙ্গার মাধ্যমে অস্হিতিশীল পরিবেশ তেরীর চক্রান্তে লিপ্ত।

যার পিছনে কাজ করেছে বর্তমান অনির্বাচিত সরকারের আশিবাদপুস্ট প্রশাসন।

তারা বলেন সরকারী দল ও তাদের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা একের পর এক হত্যা, গুম, খুন, ধর্ষন, লুটপাট, মেধাবী ছাত্র আবরার সহ ক্যাসিনো বানিজ্যের মধ্য দিয়ে দেশে অরাজকতার সৃষ্টি করেছে।

যখন এদেশের জনগন তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে তখনই সরকার একের পর এক নাটকের অবতারনা করছে আর খেসারত দিচ্ছে দেশপ্রেমিক জনগন।

তিনি অবিলম্বে মহানবী’কে নিয়ে কটুক্তকারীর ফাসী দাবীর পাশাপাশি দেশনেএী বেগম খালেদা মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার, জেলা বিএনপি’র প্রতিস্ঠাতা সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এডঃ আব্দুস সালাম পিন্টুর মুক্তি ও যুবদল কেন্ত্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর মিথ্যা মামলা প্রত্যাহার দাবী জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840