মাভাবিপ্রবিতে অফিসার্স ফেডারেশনের ২য় সাধারণ সভা ৩০ নভেম্বর

মাভাবিপ্রবিতে অফিসার্স ফেডারেশনের ২য় সাধারণ সভা ৩০ নভেম্বর

প্রেস বিজ্ঞপ্তি মাভাবিপ্রবি: বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশন ২০১৯-২০ কার্যকরী পরিষদের দ্বিতীয় সাধারণ সভা আগামী ৩০ নভেম্বর ২০১৯ শনিবার ১১ টায় মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

সভায় দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে নির্বাচিত অফিসার্স ফেডারেশনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। সাধারণ সভায় অফিসারদের স্বার্থ-সংশ্লিষ্ট বিষয় নিয়ে ফেডারেশনের ৬ দফা দাবি বাস্তবায়ন, ফেডারেশনের উপদেষ্টা পরিষদ গঠন এবং ফেডারেশনের ভবিষ্যৎ কর্ম পরিকল্পনাসহ গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হবে।

ফেডারেশনের উক্ত সভা বাস্তবায়নের লক্ষ্যে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের এক সভা গত ২৫ নভেম্বর এসোসিয়েশনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি মোঃ মফিজুল ইসলাম মজনু ও সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক সাদাৎ আল-হারুন। সভায় সর্বসম্মতিক্রমে ৫টি উপ-কমিটি গঠন করা হয়। ইতোমধ্যে সকল প্রস্তুতি প্রায় সম্পন্ন করা হয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের এধরনের সভা এই প্রথম মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে। ফেডারেশনের পক্ষ থেকে এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840