মাভাবিপ্রবিতে ‘‘কারিকুলাম ডিজাইন এন্ড ফরমেটিং” শীর্ষক কর্মশালা

মাভাবিপ্রবিতে ‘‘কারিকুলাম ডিজাইন এন্ড ফরমেটিং” শীর্ষক কর্মশালা

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে ”কারিকুলাম ডিজাইন এন্ড ফরমেটিং” শীর্ষক এক কর্মশালা আইকিউএসি সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন।

প্রফেসর ড. মোঃ ইকবাল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম, অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. এ.কে.এম মহিউদ্দিন ও ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মোস্তফা কামাল নাসির।

রিসোর্স পার্সন ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েট ট্রেনিং ইনিস্টিটিউশনাল (জিটিআই)-এর প্রফেসর ড. মোঃ মোজাহার আলী। কর্মশালায় বিভাগের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

কর্মশালায় গ্রাজুয়েটদের শিক্ষার মান উন্নয়নের জন্য শিক্ষা কারিকুলাম যুগোপযোগী করার লক্ষ্যে সরকারের বিশ্ববিদ্যালয়ের মঞ্জুরী কমিশনের অধীনে উচ্চশিক্ষার মানোন্নয়ন প্রকল্পের (হেকেপ) ইনিস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি)-এর মাধ্যমে বিশ্বের অন্যান্য দেশের সাথে তাল মিলিয়ে আমাদের দেশের বিশ্ববিদ্যালয়গুলোর কারিকুলাম সংশোধন ও সংযোজনের প্রয়োজনীয়তা কর্মশালায় আলোচনা করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840