সংবাদ শিরোনাম:
সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত মির্জাপুরে মাটি ব্যবসা নিয়ে কোন্দল, মারামারি থানায় মামলা পরকীয়ার জেরে ভূঞাপুরে স্বামীর লিঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী
মাভাবিপ্রবিতে ছাত্রলীগ নেতা স্বার্থকের বহিস্কারের দাবিতে শিক্ষার্থীদের পরীক্ষা বর্জন

মাভাবিপ্রবিতে ছাত্রলীগ নেতা স্বার্থকের বহিস্কারের দাবিতে শিক্ষার্থীদের পরীক্ষা বর্জন

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের শিক্ষার্থী তুহিন ইসলাম স্বার্থকের বহিস্কার দাবিতে ক্লাস ও পরীক্ষা বর্জন করে অবস্থান কর্মসূচি পালন করেছে পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থীরা।

মঙ্গলবার দুপুর থেকে প্রশাসনিক ভবনের সামনে তারা এ অবস্থান কর্মসূচি পালন করে। আন্দোলনকারীরা জানায়, গতকাল সোমবার দুপুরে পরিসংখ্যান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সুমন মিয়া ও লিজা আক্তার ক্যাফেটেরিয়ায় খাবার খাচ্ছিল।

এ সময় তুহিন ইসলাম স্বার্থক তার বান্ধবী বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের শিক্ষার্থী সাদিয়াকে নিয়ে তাদের খাবারের টেবিলে বসতে চায়।

এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে স্বার্থক ক্ষুব্ধ হয়ে সুমনকে চড়-থাপ্পর দেয়। সুমন পাল্টা আক্রমন করতে গেলে স্বার্থক ছুরিকাঘাত করার চেষ্টা করে।
ওইদিন বিকাল সাড়ে চারটায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে সুমন ও তার বন্ধুরা লিখিত অভিযোগ দেয়।

মঙ্গলবার দুপুর পর্যন্ত প্রক্টর অফিসের কোন সিদ্ধান্ত না পাওয়ায় তারা প্রসাশনিক ভবনের সামনে অবস্থান নেয়। তারা আরও জানায়, প্রক্টর অফিসে ক্যাফেটেরিয়ার সিসি ক্যামেরার ফুটেজ রয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি আমাদের বিষয়টি নিশ্চিত করেছেন। স্বার্থকের বহিস্কার আদেশ না পাওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

এ প্রসঙ্গে ভাসানী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সিরাজুল ইসলাম জানান, বিশ্ববিদ্যালয়ের আইন অনুয়ায়ী এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840