সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত
মাভাবিপ্রবির ভর্তি পরীক্ষার্থীদের স্বেচ্ছায় সাহায্য করল টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন

মাভাবিপ্রবির ভর্তি পরীক্ষার্থীদের স্বেচ্ছায় সাহায্য করল টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন

প্রতিদিন প্রতিবেদক: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার্থীদের স্বেচ্ছায় সাহায্য করেছে টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন। শুক্রবার (০৬ ডিসেম্বর) মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

পরীক্ষায় দেশের বিভিন্ন জেলা থেকে আগত পরীক্ষার্থীদের মধ্যে বিস্কুট ও পানি বিতরণ করে টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন। পরীক্ষার্থীদের যাতায়াতে যেন অসুবিধা না হয় সেজন্য ট্রাফিক পুলিশকে সহায়তা ও যানজট নিরসনে কাজ করেন।

পরীক্ষার্থীদের পরীক্ষার কেন্দ্র সহজেই খুজে পেতে সাহায্য করা ও গাড়ী চালকেরা যেন পরীক্ষার্থীদের কাছ থেকে বেশি ভাড়া আদায় করতে না পারে সে দিকে লক্ষ্য রাখে টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের কর্মীরা।

বিভিন্ন জেলা থেকে আগত পরীক্ষার্থী এবং অভিবাবকেরা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের এ মহৎ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা তানভীর হাসান খান রুবেল, কার্যকারী সদস্য আব্দুল্লাহ্ আল মামুন, শারমিন শিমু, জাহিদুল ইসলাম পাপেল, তুহিন, নাজমুল হাসান বাবুল, রাজু সরকার, আবির খান, রাসেল রাজ, আলিফ রানা, বাইজিদ হাসান, ইয়ামিন, রাকিব, আব্দুল্লাহ্ মিথিল হৃদয় প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840