সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবি তৃতীয় শ্রেণী কর্মচারী সমিতির কার্যকরী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

মাভাবিপ্রবি তৃতীয় শ্রেণী কর্মচারী সমিতির কার্যকরী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক : মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় তৃতীয় শ্রেণী কর্মচারী সমিতির কার্যকরী পরিষদ নির্বাচন-২০২১ এর নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় নব-নির্বাচিতসভাপতি এস.এম মাহফুজুর রহমান,সহ-সভাপতি পদে মোঃ আলমগীর হোসেন ও মোঃ হযরত আলী, সাধারন সম্পাদক পদে মোঃ আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম-সম্পাদক পদে মোঃ উজির আলী, অর্থ সম্পাদক পদে মোঃ দেলোয়ার হোসেন,সাংগঠনিক সম্পাদক পদে আয়নাল হোসেন, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ইকরাম জোয়ারদার, ধর্ম বিষয়ক সম্পাদক পদে আসাদুজ্জামান, দপ্তর সম্পাদক পদে মোঃ শাহরিয়ার রহমান (সৈকত) ও মহিলা বিষয়ক সম্পাদক পদে সায়মা আক্তার শর্মী,প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে শাহরিয়ার খান, সদস্য পদে মোঃ শাহাদাৎ হোসেন, সালাম ও মোঃ বজলুর রহমান শপথ গ্রহণ করেন।

শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার মোঃ মাকসুদুর রহমান। এসময় ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ আজিজুল হক, নির্বাচন কমিশনার মোহাম্মদ মনিরুজ্জামান মনির ও মোঃ গোলাম মওলা, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু, সহ-সভাপতি ড. মোহাম্মদ হারুন-অর-রশিদ, সাধারন সম্পাদক সাদৎ-আল-হারুন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান, দপ্তর সম্পাদক এম.এ আজাদ সোবহানী আল ভাসানী, সদস্য মোঃ সামছুল আলমসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840