মাহমুদুল হাসান মার্কেট নির্বাচনে মোমবাতি প্রতিক প্রচারে এগিয়ে

মাহমুদুল হাসান মার্কেট নির্বাচনে মোমবাতি প্রতিক প্রচারে এগিয়ে

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল শহরের মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ কলেজ মার্কেট-১ এর ব্যবসায়ী মালিক সমিতির ত্রি-বর্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিশিষ্ট ব্যবসায়ী ও তিন তিন বারের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন মোমবাতি প্রতিক নিয়ে প্রচার-প্রচারনায় এগিয়ে রয়েছেন।

তিনি একাধিক বার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ব্যবসায়ীদের মাঝে ব্যাপক পরিচিতি এবং তাদের সার্বক্ষণিক পাশে থেকে সকল সমস্যার সমাধানে চেষ্টা করেছেন।

তিনি কলেজ মার্কেটের নিচ তলার আপন ফেব্রিস-এর পরিচালক। তিনি প্রায় দুই যুগ ধরে এ ব্যবসার সাথে জড়িত থেকে সাধারণ ব্যবসায়ীদের হয়ে সব সময় তাদের খোঁজ-খবর রেখেছেন।

বর্তমানে তিনি সাধারণ সম্পাদক নির্বাচনে অংশ গ্রহণ করায় সাধারণ ব্যবসায়ীদের মাঝে শক্তি ও সঞ্চাল ফিরেে এসেছে। বিভিন্ন স্থানে ব্যবসায়ীদের মাঝেও তিনি আলোচনায় রয়েছেন।

যে কারণে তিনি প্রচার-প্রচারনায় ব্যবসায়ীদের একেবারে কাছে চলে গেছেন।

তিনি টাঙ্গাইল পৌরএলাকার ৪নং ওয়ার্ডের দীঘুলীয়া এলাকার বাসিন্দা।

টাঙ্গাইল বাসীর মাঝে তিনি ব্যবসায়ী নেতা ও একজন সাধারণ ব্যবসায়ী হিসেবে পরিচিত।

আগামী ২৪ এপ্রিল বুধবার মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ কলেজে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে তিনি সকল ভোটার ও মাকের্টের অন্যান্য সকল সাধারণ ব্যবসায়ীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন। একই সাথে তিনি সকল ভোটার ও শূভাকাঙ্খিদের কাছে দোয়া এবং সমর্থন চেয়েছেন।

তিনি সাধারণ ব্যবসায়ীদের সাথে নিয়ে ব্যবসায়ী সংগঠনের উন্নয়নে কাজ করতে সকলের সহযোগিতা কামনা করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840