সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
মির্জাপুরে অবাধ্য ছেলে ও তার শ্বশুর দ্বারা হামলার স্বীকার মা’য়ের সংবাদ সম্মেলন

মির্জাপুরে অবাধ্য ছেলে ও তার শ্বশুর দ্বারা হামলার স্বীকার মা’য়ের সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক : মির্জাপুরে অবাধ্য ছেলে ও তার শ্বশুর বাড়ীর লোকজন আচমকা হামলার চালিয়ে পরিবারের সবাইকে মারপিট করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেে এক “মা”।

সোমবার টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে লিখিত বক্তব্যে পাঠ করেন মির্জাপুর উপজেলার আটিয়া মাহমুদপুর গ্রামের মো.মোতাহার হোসেনের স্ত্রী কুলসুম বেগম।

সংবাদ সম্মেলনে তিনি জানান, তার মেজ ছেলে মনিরুজ্জামন মনির একই এলাকার লাবু মিয়ার মেয়ে শিখা আক্তারকে পারিবারিক সম্মতি ছাড়া বিবাহ করে পালিয়ে গিয়েছিল। পরবর্তীতে মেয়ে পক্ষ মামলা করে এবং সেই মামলা আপোষ শর্তে শিখা আক্তারের নামে ২২০ শতাংশ জমি লিখে দেয়া হয়।

পরবর্তীতে উক্ত জমি মনির বিক্রি করে সর্বশান্ত হয়ে আবার আমাকে জমি লিখিয়া দিতে চাপ দিতে থাকে। এ বিষয় নিয়ে মনিরের শুশুর বাড়ীর সাথে বিরোধ চলছিল।

তারই ধারাবাহকতায় গত ২৫শে ফেব্রুয়ারি বিকাল আনুমানিক ৩টার দিকে মনিরের শুশুর লাবু মিয়া, শুমন্দী দিপু, অপু, চাচা শুশুর আবু মিয়া সহ কয়েকজন সন্ত্রাসী আমার বাড়ীতে প্রবেশ করে লাটিসোটা দিয়ে আমাকে, বড়ছেলে কনক, ছোট ছেলে রনি ও ৪ মাসের অন্তসত্বা পুত্রবধূ সোনিয়া আক্তারকে এলাপাথারী মারধর করে।

পরে প্রতিবেশী আমাদেরকে আহত অবস্থায় জামুর্কী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। এ ঘটনায় মির্জাপুর থানায় মামলা নং-২৪। মামলা করার পর মিজানুর রহমান আবু বাড়ীতে বিভিন্ন রকম হুমকী দিয়ে আসছে।

তার মেয়ের জামাই সাইফ সেনাবহিনীতে মেজর পদে আছেন বলে সেই দাফট দেখিয়ে এলাকার সাধারণ মানুষকে অত্যাচার করে। এদিকে মামলা হলেও কোন আসামী এখনো গ্রেফতার হয়নি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840