সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
মির্জাপুরে কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজে ছাত্রীদের নবীণ বরণ

মির্জাপুরে কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজে ছাত্রীদের নবীণ বরণ

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: মির্জাপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে কুমুদিনী ‍উইমেন্স মেডিকেল কলেজের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের এমবিবিএস ২০তম ব্যাচে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়েছে । শনিবার (১১ জানুয়ারি) সকালে কলেজের সতীশ বণিক হলে এ নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ দেশের শিক্ষার্থী ছাড়াও বিদেশি শিক্ষার্থীরাও লেখাপড়া করছে। ইতোমধ্যে নির্ধারিত সকল ভর্তির কোটা পূরণসহ ভর্তির  নির্ধারিত আসন পূরণ হয়েছে।

কুমুদিনী উইমেন্সে মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা. আবদুল হালিমের সভাপতিত্বে নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমুদিনী কল্যাণ ট্রাস্ট্রের পরিচালক (শিক্ষা) ভাষাসৈনিক প্রতিভা মুৎসুদ্দি।এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন প্রাক্তক অধ্যক্ষ ডা. আব্দুল জলিল কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায়, প্রফেসর ডা. জাহাঙ্গীর কবীর, রওশনারা বেগম।

এবছর ২০তম ব্যাচে দেশ বিদেশের ১১০ জন ছাত্রী ভর্তি করা হয়েছে। কলেজের পক্ষ থেকে নবীনদের সঙ্গে সঙ্গে নবীন শিক্ষার্থীদের অভিভাবকদেরও আমন্ত্রণ করা হয় এ বর্ণাঢ্য আয়োজনে। অনুষ্ঠানে শিক্ষার্থীদের অভিভাবকরা আসতে পেরে আনন্দিত হয়েছে বলে জানালেন একাধিক অভিবাবক।

নবীন শিক্ষার্থী মনিকার ইসলাম, অর্পিতা দাস বলেন, আজ আমি সত্যিই আনন্দিত এরকম একটি প্রতিষ্ঠানে ভর্তি হয়ে অনুষ্ঠানে অংশ নিতে পেরে।

ভারত ও কাশ্মীর থেকে ভর্তি হওয়া নবীন শিক্ষাথী অঙ্কিতা দাস, সংযুক্তা দানা, আন্দালিব জাবেদ তাদের অনুভূতি সম্পর্কে বলেন, কুমুদিনী উইমেন্স মেডিকেল একটি ভাল কলেজ জেনেই আরমা এ কলেজটিকে বেছে নিয়েছি। আর শিক্ষা জীবনের শুরুতেই এরকম ভাবে আমাদের বরণ করে নেওয়ায় আমরা আনন্দিত। নবীনবরণ অনুষ্ঠানে কলেজের বিভিন্ন বিভাগের প্রফেসর বৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840