সংবাদ শিরোনাম:
দেলদুয়ার থানা পরিদর্শন করেন পুলিশ সুপার কালিহাতীতে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ টাঙ্গাইলে শুটিং ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে কৃষি কর্মকর্তাসহ দুইজন নিহত সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন ধনবাড়ী পৌরসভার উদ্যোগে  ভিজিএফ এর চাল বিতরন দেলদুয়ারে ৩৯৫ জন মেধাবী শিক্ষার্থীকে স্পন্দনবি বৃত্তি প্রদান গোপালপুরে সন্তান হত্যার পর বিষপান বাবার পর মায়ের মৃত্যু কালিহাতীতে জীবিতকে মৃত দেখিয়ে ইউপি সদস্যর শ্বাশুড়ি নামে বিধবা কার্ড টাঙ্গাইলে “টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত
মির্জাপুরে ছাত্রদল নেতা রাজনের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা

মির্জাপুরে ছাত্রদল নেতা রাজনের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা

প্রতিদিন প্রতিবেদক, মির্জাপুর: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয় মহসীন হল ছাত্র সংসদের সাবেক জিএস সাইদুর রহমান সাঈদ সোহরাব বলেছেন, আন্দোলনের মাধ্যমে এই জালেম সরকারের পতনের মধ্য দিয়ে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।

রোববার বিকেলে মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রনেতা হাজী মুহাম্মদ মহসীন হল শাখা ছাত্রদলের সাবেক সহ সভাপতি ফরহাদ আহমেদ রাজনের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মির্জাপুর পৌর যুবদলের আহবায়ক হামিদুর রহমান লাঠুর সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন, মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিয়া, যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান, সদস্য মো. জাহিদ হাসান, মির্জাপুর পৌর বিএনপি নেতা খন্দকার মোবারক হোসেন, হাজী সোহরাব হোসেন, উপজেলা কৃষক দলের আহবায়ক মো জাহাঙ্গীর আলম মৃধা, সদস্য সচিব উথান খান ও ফরহাদ হোসেন রাজনের বড় ভাই বিএনপি নেতা মো. শাজাহান সিরাজ প্রমুখ। সভা পরিচালনা করেন উপজেলা যব দলের যুগ্ম আহবায়ক আরিফুজ্জামান শাহিন।
প্রধান অতিথি সাইদুর রহমান সাঈদ সোহরাব তাঁর বক্তৃতায় আরও বলেন, বর্তমান ফ্যাসিস্ট সরকারের কেঙ্গারু কোর্টে যখন দেশনেত্রী খালেদা জিয়াকে বিচারের জন্য নিয়ে আসতেন। রাজন সম্মুখভাগে থেকে খালেদা জিয়ার মুক্তির মিছিলে নেতৃত্ব দিয়েছেন। সেকারণে তাকে গ্রেপ্তার করে দীর্ঘদিন জেলে রাখা হয়। আজ রাজন আমাদের মাঝে নেই। তার শোককে শক্তিতে রুপান্তরিত করে আগামী দিনে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনের মাধ্যমে এই জালেম সরকারকে ক্ষমতা থেকে বিদায় করতে হবে। পরে ইফতারের পূর্বে রাজনের আত্মার মাগফিরাত ও বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের দীর্ঘায়ূ কামনা করে দোয়া করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840