সংবাদ শিরোনাম:
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত মির্জাপুরে মাটি ব্যবসা নিয়ে কোন্দল, মারামারি থানায় মামলা পরকীয়ার জেরে ভূঞাপুরে স্বামীর লিঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী টাঙ্গাইলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
মির্জাপুরে জুয়া খেলায় বৈশাখী মেলা বন্ধ

মির্জাপুরে জুয়া খেলায় বৈশাখী মেলা বন্ধ

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর : মির্জাপুরে জুয়া খেলার অভিযোগে বৈশাখী মেলা বন্ধ করে দেয়া হয়েছে। শনিবার দুপুরে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেক এ মেলা বন্ধ করেন।

এলাকাবাসী জানায়, গত বুধবার থেকে উপজেলার বাঁশতৈল এম মুনসুর আলী উচ্চ বিদ্যালয় মাঠে ৫ দিনব্যাপী বৈশাখী মেলার আয়োজন করে স্থানীয় অনির্বাণ স্পোটিং ক্লাব।

মেলার পাশাপাশি সন্ধার পর সেখানে জুয়ার আসর বসার অভিযোগ উঠে। এতে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। বিষয়টি প্রশাসনের নজরে আসলে শনিবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার মেলা বন্ধ করে দেন।

মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মালেক অনুমতি ছাড়া পরিচালনাসহ জুয়া খেলার অভিযোগে মেলা বন্ধ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840