সংবাদ শিরোনাম:
মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB টাঙ্গাইলে ১০৮ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক
মির্জাপুরে ট্রাক্টর চাপায় বৃদ্ধ নিহত

মির্জাপুরে ট্রাক্টর চাপায় বৃদ্ধ নিহত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের মির্জাপুরে গোড়াই-সখীপুর আঞ্চরিক রোডে যানবাহন থামিয়ে চাঁদা উত্তোলনের সময় ট্রাক্টরের চাপায় পৃষ্ট হয়ে ৭০ বছরের এক বৃদ্ধ নিহত হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটেছে।

এলাকাবাসি জানায়, গোড়াই, হাটুভাঙ্গা ও সৈয়দপুর এলাকার শ্রমিক নামধারী একটি প্রভাবশালী মহল সরকারী দল ও পুলিশের নাম ভাঙ্গিয়ে সৈয়দপুর তেঁতুলতলা নামক স্থানে রাস্তায় বেড়িকেট দিয়ে দীর্ঘ দিন ধরে যানবাহন থামিয়ে অবৈধ ভাবে লাখ লাখ টাকা চাঁদা উত্তোলন করে আসছে। শুক্রবার দুপুর বারটার দিকে চাঁদাবাজ লাটিয়াল বাহিনী চাঁদা নেওয়ার জন্য ঐ ট্রাক্টরকে গতিরোধ করে। চাঁদা দেওয়া থেকে বাঁচতে ট্রাক্টরটির চালক দ্রুত গতিতে রাস্তার পাশ দিয়ে যাওয়ার চেষ্ট্রা করলে এক বৃদ্ধ চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। ট্রাক্টর ফেলে চালক পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত বৃদ্ধার কোন পরিচয় মিলেনি। ঘটনার পর থেকেই অবৈধ ভাবে চাঁদা উত্তোলনকারী সেই লাটিয়াল বাহিনী পলাতক রয়েছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ পরিদর্শক মো. মজিবুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাস্থল থেকে ট্রাক্টরটি জব্দ এবং বৃদ্ধার লাশ উদ্দার করা হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। কেউ গ্রেফতার হয়নি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840