সংবাদ শিরোনাম:
মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB টাঙ্গাইলে ১০৮ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক
মির্জাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতের কবজি-আঙ্গুল কর্তন

মির্জাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতের কবজি-আঙ্গুল কর্তন

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের মির্জাপুরে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির ঘটনায় এলোপাতাড়ি কুপিয়ে সাজু মিয়া (৩৮) নামে এক ব্যক্তির হাতের কবজি ও আঙ্গুল কর্তন করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার গোড়াই হাটুভাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। সাজুকে প্রথমে কুমুদিনী হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। এ ঘটনায় প্রধান আসামী নজরুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে গোড়াই হাটুভাঙ্গা বাসস্ট্যান্ডের পূর্বপাশে সাজু ও নজরুলের মধ্যে টাকা পয়সা লেনদেন নিয়ে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে নজরুল ধারালো দা দিয়ে কুপিয়ে সাজুর বাম হাতের কবজি ও ডান হাতের দুইটি আঙ্গুল বিচ্ছিন্ন করে ফেলে। শুধু তাই নয়, সাজুর সারা শরীর দা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে নজরুল। স্থানীয়রা গুরুতর আহত সাজুকে উদ্ধার করে প্রথমে কুমুদিনী হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যান। সাজু লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার নদাবাস গ্রামের আফজাল দেওয়ানের ছেলে।

এদিকে ঘটনার মূল আসামী নজরুলকে এলাকার লোকজন আটক করে পুলিশে সপোর্দ করেছে। নজরুলের বাড়ি টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারিন্দার মালতি গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। সাজু এবং নজরুল উভয়ে দক্ষিণ নাজির পাড়া গ্রামে ভাড়া বাসায় বসবাস করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা দেওহাটা পুলিশ ফাঁড়ির এস আই আলমগীর হোসেন বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে দেশীয় অস্ত্র দা দিয়ে মারাত্মক জখমের ঘটনা ঘটেছে। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলমান।

 

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840